ফুলবাড়ীতে বিদুতের মুল্য কমানোসহ ১০দফা দাবীতে বিএনপির দু’পক্ষের বিক্ষোভ মিছিল

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধিঃ
দিনাজপুরের ফুলবাড়ীতে বিদুতের মুল্য কমানোসহ ১০দফা দাবীতে দুই পক্ষের পৃথক পৃথকভাবে বিক্ষোভ মিছিল ও সংক্ষিপ্ত সমাবেশ করেছেন উপজেলা ও পৌর বিএনপি।
সোমবার বিকেল ৩টায় ঘোষিত কেন্দ্রীয় কর্মসুচি অনুযায়ী বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ফুলবাড়ী উপজেলা শাখার উদ্যোগে বাসস্টান থেকে বিদুতের মুল্য কমানোসহ ১০দফা দাবীতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি শহর প্রদক্ষিণ করে নিমতলামোড় উর্ব্বশি হলের সমনে এসে শেষ হয়।
বিক্ষোভ শেষে সেখানে আয়োজিত সমাবেশে সবেক উপজেলা চেয়ারম্যান ও জেলা বিএনপির উপদেষ্টা অধ্যক্ষ খুরশিদ আলম মতির সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা বিএনপির সাধারণ সম্পাদক মোস্তাক আহম্মেদ চৌধুরী খোকন,সাংগঠনিক সম্পাদক জুলফিকার আলী,দপ্তর সম্পাদক মিজানুর রহমান মিন্টু,পৌর বিএনপির সভাপতি আবুল বাসার,উপজেলা যুবদলের আহব্বায়ক আবু সাইদ,সদস্য সচিব মাহাবুব আলম,যুগ্ন আহব্বায়ক শিবলি সাদিক,যুগ্ন আহব্বায়ক জাকিউর রহমান চঞ্চল,যুগ্ন আহব্বায়ক মারুফ হোসেন,সেচ্ছাসেবক দলের আহব্বায়ক নবাব আলী সরকার,যুগ্ন আহব্বায়ক হারুন উররশিদ,যুগ্ন আহব্বায়ক দেলোয়ার হোসেন লিটন প্রমুখ।
এর আগে সকাল ১১টায় একই দাবীতে পৌর বিএনপি’র উদ্যোগে পৌর মাছ বাজার এলাকা থেকে একটি বিক্ষোভ মিছিল বের করা হয়। মিছিলটি পৌর শহর প্রদক্ষিণ করে দলীয় কার্যালয়ে এসে শেষ হয়।
পরে সেখানে পৌর বিএনপির সহ-সভাপতি খন্দকার আলাউদ্দিন সরকার এর সভাপতিত্বে সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন পৌর বিএনপির সাধারন সম্পাদক শাহাদৎ আলী সাহাজুল,পৌর বিএনপির সহ-সভাপতি মোস্তাহারুল হাসান রিপন, যুগ্ম সাধারন সম্পাদক মুরতুজা হক অষ্টিন, সাংগঠনিক সম্পাদক নুর আলম মন্ডল নুরুল্লাহ,পৌর যুবদলের আহব্বয়ক শফিকুল ইসলাম জুয়েল,সদস্য সচিব মানিক মন্ডল প্রমুখ।
এসময় বিএনপির অন্যান্য অঙ্গসহোযোগি সংগঠনের নেতৃবৃন্দরা উপস্থিত ছিলেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি
মোবাইল :০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৪:২৫)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০