চান্দ্রায় পানি উন্নয়ন বোর্ডের নিষেধাকার সত্ত্বেও সিআইপি বেরিবাদ দখল করে ভবন নির্মাণ

বিশেষ প্রতিনিধিঃ

চাঁদপুর সদর উপজেলা ও হাইমচর সড়কের চান্দ্রা ইউনিয়নের ২ নং ওয়ার্ড বাখরপুর সংলগ্ন সিআইপি বেড়িবাধের জায়গা দখল করে বহুতল ভবন নির্মাণ করছে স্থানীয় প্রভাবশালী রাজ্জাক গাজী।

সরকারি সম্পদ দিনের-পর-দিন দখল করে মার্কেট নির্মাণ করায় ও কোন ধরনের উচ্ছেদ অভিযান না করার কারণে জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কর্তৃপক্ষ উদাসীনতার কারণে ভূমিদস্যু চক্রেরা ক্ষমতার প্রভাব খাটিয়ে এভাবে সরকারি সম্পদ দিনের পর দিন দখল করে নিচ্ছে।

চাঁদপুর পানি উন্নয়নের কর্মকর্তারা সরজমিনে এসে ভবন নির্মাণ কাছ বন্ধু করেন।

স্থানীয়রা জানায়, রাজ্জাক গাজী প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে সরকারি সম্পত্তি দখল করে মার্কেট নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে।

সরকারি সম্পত্তি দখল করায় খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূমিদস্যুদের বাধা দিয়েও তারা পুলিশের কথা না শুনে ক্ষমতার প্রভাব খাটিয়ে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে অভিযোগ রাজ্জাক গাজী জানান, সিআইপি বেড়িবাঁধের পাশে সরকারি সম্পত্তি কিছু জায়গা পড়েছে এর পিছনে ব্যক্তিগত জায়গা হওয়ায় মার্কেট নির্মাণের কাজ শুরু করেছি। সবার সাথে যোগাযোগ করে নির্মাণ কাজ শুরু করা হয়েছে। এ বিষয়ে সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান তিনি। চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী বলেন, সিআইপি বেরিবাদের জায়গায় ভবন নির্মাণের বিষয়টি আমি লোক মারফতে শুনেছি। আমি এ বিষয়ে কোনও কিছু বলতে চাই না। আপনারা সরজমিনে গিয়ে দেখে ব্যবস্থা নিন।

চাঁদপুর পানি উন্নয়নের কর্মকর্তারা বলেন, সিআইপি বেরিবাদের জায়গায় ভবন নির্মাণের কাছ আমরা পরিদর্শন করে কাছ বন্ধু করে দেই। আগামীকাল সরজমিনে বিষয়টি দেখে ব্যবস্থা গ্রহণ করার জন্য ঊর্ধ্বতন কর্মকর্তাকে অবহিত করবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (রাত ৮:৫৮)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০