ফুলবাড়ীতে প্রাথমিকের ৭৮জন সহকারী শিক্ষকের যোগদান

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার ১০৯টি সরকারী প্রাথমিক বিদ্যলয়ে ৭৮জন নতুন সহকারী শিক্ষক শুন্য পদে যোগদান করেছেন।
সোমবার দুপুর ১২ টায় উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস কার্যালয়ে উপজেলা শিক্ষা কর্মকর্তা মোছাম্মৎ হাসিনা ভুইয়ার কাছে অফিস আদেশ গ্রহন করেন ওই নতুন শিক্ষকগণ। এসময় তাদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে বরণ করে নেন সহকারী শিক্ষা অফিসার আতিকুর রহমান,সহকারী শিক্ষা অফিসার নুরুজ্জামান ও শিক্ষক নেতৃবৃন্দ। এর আগে রোববার নিয়োগ প্রক্রিয়া শেষে দিনাজপুর জেলা প্রাথমিক শিক্ষা অফিসে তারা যোগদান করেন।
উপজেলা প্রাথমিক শিক্ষা অফিস সুত্রে জানা যায়, ফুলবাড়ী উপজেলার ৭টি ইউনিয়ন ও একটি পৌরসভায়, ১০৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। এর মধ্যে ৬২টি বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদ শুন্য রয়েছে । এছাড়াও এসব বিদ্যালয়ে ৬৫২টি সহকারী শিক্ষক পদের মধ্যে ৮৪টি পদ দির্ঘদিন ধরে শুন্য রয়েছে। ২০২০ সালে নিয়োগ বিঙ্গপ্তি প্রকাশের পর আবেদনের প্রেক্ষিতে ৮০জন সহকারী শিক্ষক পদে উত্তিন্ন হয় এই উপজেলার জন্য । নিয়োগ প্রক্রিয়া শেষে ৭৮জন সহকারী শিক্ষক হিসেবে যোগদান করলেও বাকি দুইজন শিক্ষক যোগদান করেননি।
এ ব্যাপারে উপজেলা শিক্ষা অফিসার মোসাম্মৎ হাসিনা ভূইয়া বলেন, উপজেলার ১০৯ টি সরকারি প্রাথমিক বিদ্যালয় রয়েছে। এর মধ্যে ৬২টি বিদ্যালয়ে প্রধান শিক্ষক পদ শুন্য রয়েছে । এছাড়াও এসব বিদ্যালয়ে ৬৫২টি সহকারী শিক্ষক পদের মধ্যে ৮৪টি পদ দির্ঘদিন ধরে শুন্য ছিল। ৭৮জন সহকারী শিক্ষক যোগদান করেছেন। নতুনদের যোগদানের মধ্যদিয়ে সংকট কিছুটা কেটে যাবে । তাদের সকলের জন্য তিনি শুভকামনা জানিয়েছেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
মোবাইল: ০১৭৭০০৭০১১১

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • সোমবার (সন্ধ্যা ৬:২০)
  • ৩০শে জানুয়ারি, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ৮ই রজব, ১৪৪৪ হিজরি
  • ১৬ই মাঘ, ১৪২৯ বঙ্গাব্দ (শীতকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫
১৬১৭১৮১৯২০২১২২
২৩২৪২৫২৬২৭২৮২৯
৩০৩১