নারায়ণপুর প্রেসক্লাবের নতুন কমিটি গঠন সভাপতি আরিফ বিল্লাহ, সাধারণ সম্পাদক হাসিব

নিজস্ব প্রতিনিধি:
নারায়ণপুর প্রেসক্লাবের ২০২৩ সালের কার্যকরি পরিষদের নতুন কমিটি গঠন করা হয়েছে। এতে প্রেসক্লাবের বর্তমান সভাপতি মুহাম্মদ আরিফ বিল্লাহকে পুনরায় সভাপতি এবং সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিবকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়। গত ২৫ জানুয়ারি সন্ধ্যায় প্রেসক্লাবের বার্ষিক সাধারণ সভায় সর্বসম্মতিক্রমে এ কমিটি গঠন করা হয়।

প্রেসক্লাব কার্যালয়ে অনুষ্ঠিত ২০২২ সালের বার্ষিক সাধারণ সভায় প্রেসক্লাবের সভাপতি মুহাম্মদ আরিফ বিল্লাহর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক এম. রেজোয়ান বাদলের পরিচালনায় বক্তব্য রাখেন, দৈনিক প্রিয় চাঁদপুর এর বার্তা সম্পাদক আরিফুল ইসলাম শান্ত, প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক মোজাম্মেল প্রধান হাসিব, যুগ্ম সাধারণ সম্পাদক সুজন সরকার, মিঞা মো. মামুন, কোষাধ্যক্ষ মো. মোস্তফা কামাল ও ইব্রাহীম খলিল প্রমুখ। আলোচনার শুরুতে প্রেসক্লাবের ২০২২ সালের আয়-ব্যয়ের হিসাব প্রকাশ করেন প্রেসক্লাবের সাধারণ সম্পাদক। এসময় প্রেসক্লাবের সকল সদস্য উপস্থিত ছিলেন।

পরে ২০২৩ সালের কমিটি গঠন নিয়ে আলোচনা হয়। আলোচনায় সভায় সর্বসম্মতিক্রমে দৈনিক চাঁদপুর কণ্ঠের নিজস্ব প্রতিনিধি মুহাম্মদ আরিফ বিল্লাহকে পুনরায় সভাপতি এবং দৈনিক বাংলাদেশ জার্নালের চাঁদপুর প্রতিনিধি মোজাম্মেল প্রধান হাসিবকে সাধারণ সম্পাদক মনোনিত করা হয়। সভাপতি এবং সাধারণ সম্পাদকসহ প্রেসক্লাবের সিনিয়র নেতৃবৃন্দ ২০২৩ সালের পূর্ণাঙ্গ কমিটি গঠন করবেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:০৪)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০