ফুলবাড়ীতে ইয়াবা ও গাঁজাসহ মাদক ব্যবসায়ী আটক,দেড় বছরের সাজা

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে ভ্রাম্যমান আদালতের অভিযান চালিয়ে দুলাল হোসেন( ৩২) নামে এক মাদক ব্যবসায়ীকে আটক করে দেড় বছরের সাজা প্রদান সহ ৫হাজার টাকা জরিমানা আদায় করেছেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকল ইসলাম।
আটক দুলাল হোসেন ওই এলকার মোতাহার আলীর ছেলে।
শনিবার সকাল সাড়ে ১০টায় উপজেলার শিবনগর ইউনিয়নের আদর্শ কলেজ পাড়া এলাকায় অভিযান চালিয়ে ওইসব মাদক সহ তাকে আটক করে।

জানা গেছে,গোপন সংবাদের ভিত্তিতে উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকুল ইসলাম এর নেতৃত্বে শিবনগর ইউনিয়নের আর্দশ কলেজ পাড়া এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করে দিনাজপুর মাদকদ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের সহোযোগিতায় ১৭পিছ ইয়াবা ও সাড়ে ১২গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী দুলাল হোসেন কে তার নিজ বাড়ী থেকে আটক করা হয়। সে সময় তাকে মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনে দেড় বছরের সাজা প্রদান সহ ৫ হাজার টাকা জরিমানা আদায় করেন ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকল ইসলাম।
এসময় উপস্থিত ছিলেন দিনাজপুর মাদক দ্রব্য নিয়ন্ত্রন অধিদপ্তরের এসআই মিসকাতুল জাবির,এসআই হাসিবুল ইসলাম,এএসআই আব্দুল হালিম সহ সঙ্গীয় ফোর্স ও আনছার সদস্য গণ।
ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মুহাম্মদ ওয়াসিকল ইসলাম বলেন, গোপন সংবাদের ভিত্তিত্বে ভ্রাম্যমান আদালত পরিচালনা করে ১৭পিছ ইয়াবা ও সাড়ে ১২গ্রাম গাঁজা সহ মাদক ব্যবসায়ী দুলাল কে হাতেনাতে আটক করে এক বছর ছয় মাসের বিনাশ্রম কারাদন্ড সাজা প্রদান সহ ৫হাজার টাকা জরিমানা আদায় করা হয়েছে। এধরনের অভিযান অব্যাহত থাকবে।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৯:২৩)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০