এপিআর স্কাউট জাম্বুরীতে অংশগ্রহণকারীদের শুভেচ্ছা স্বারক বিতরন

 

গত ১৯ জানুয়ারি ২০২৩ থেকে ২৭ জানুয়ারি ২০২৩ পর্যন্ত গাজীপুর মৌচাকে বাংলাদেশ স্কাউটস জাতীয় প্রশিক্ষণ কেন্দ্রে ৩২ তম এশিয়া প্যাসিফিক রিজিওনাল স্কাউট ক্যাম্প ও একাদশ জাতীয় স্কাউট জাম্বুরী অনুষ্ঠিত হয়েছে।

২৫ জানুয়ারি সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির ছিলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এবং এর আগে (২১ জানুয়ারি উক্ত জাম্বুরী আনুষ্ঠানিকভাবে উদ্বোধন করেন শিক্ষামন্ত্রী ডা. দীপু মনি।

সারাদেশের ৯১৬টি স্কাউট ইউনিটের প্রায় ৮ সহস্রাধিক স্কাউট, স্কাউটার, কর্মকর্তা, আইএসটি রোভার সদস্য, ইউনিট লিডার, কর্মকর্তা এবং বিভিন্ন দেশ হতে আসা স্কাউটারসহ ১১ হাজার সদস্য এই ক্যাম্পে অংশ নেন।

চাঁদপুর জেলা স্কাউট থেকে ক্যাম্পে অংশগ্রহন করেন ২১ টি ইউনিট। যেখানে অংশগ্রহণ করছে ক্রিয়েটিভ রেসকিউ সাপোর্ট ওপেন স্কাউটস গ্রুপ।

গত কাল সোমবার বিকালে চাঁদপুর সদর উপজেলায় সকল অংশগ্রহনকারীদের ক্যাম্পের সনদ ও শুভেচ্ছা স্বারক ক্রেস্ট বিবরন করেন সদর উপজেলায় নির্বাহী অফিসার সানজিদা শাহনাজ।

এসময় উপস্থিত ছিলেন ক্রিয়েটিভ রেসকিউ সাপোর্ট ওপেন স্কাউটস গ্রুপে ইউনিট লিডার আরিফ হোসাইন অপু, হিমেল তপাদার, মোঃ বাইজিদ হোসাইন খান,
তামিম আহমেদ, ক্যাম্প ইউনিট লিডার মোঃ মুছা তপদার, মোঃ আশরাফুল ইসলাম, মোঃ ইমন মিজি, মোঃ সিয়াম হোসাইন, মোঃ ফাহিম আহমেদ, মোঃ কাজী জাহিদ হাসান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (সকাল ৭:১০)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১