চাঁদপুরে নারী সংগঠন বিজয়ী এর উদ্যোগে বসন্ত উৎসব পালন

 

নিজস্ব প্রতিবেদক:

শীতের জীর্ণতা সরিয়ে এসেছে ঋতুরাজ বসন্ত। ফুলের সৌরভে মেতে উঠবে চারপাশ। বসন্তের রং ‘বাসন্তী’কে সঙ্গে নিয়েই শুরু হবে দিনের শুরু। গাঁদা ফুলের রঙেই আজ সাজে সেজেসে তরুণীরা। পরছে বাসন্তী রঙের শাড়ি। খোঁপায় গুজছে ফুল, মাথায় টায়রা আর হাতে পরছে কাচের চুড়ি। চাঁদপুরে বসন্ত বরন উৎসব আয়োজন করেছে চাঁদপুরের প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন বিজয়ী – নারী উন্নয়ন সংস্থা।

চাঁদপুরের পর্যটন কেন্দ্র বড় স্টেশন মূল হেডে লাল হলুদ শাড়ী আর মাথায় ফুল দিয়ে বিজয়ী এর সদস্যরা বসন্তের গান গেয়ে কেক কেটে এই বসন্ত উৎসব পালন করেন।

বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান এক সাক্ষাৎকারে বলেন – পহেলা ফাল্গুন, জীবনকে রাঙিয়ে দেয়ার দিন।বসন্ত মানেই- কোথাও আমার হারিয়ে যাবার নেই মানা। তাই তরুণ-তরুণীদের পাশাপাশি সব বয়সী মানুষ ঘরের বাইরে ।
চাঁদপুরের প্রথম নারী সংগঠন হিসেবে নারী উদ্যোক্তাদের নিয়ে আমাদের এই ছোট আয়োজন সত্যি অনেক আনন্দদায়ক ছিল এবং স্মৃতিময় হয়ে থাকবে।

এ সময় উপস্থিত ছিলেন বিজয়ী এর মডারেটর তাহমিনা মীম, সম্মানিত সদস্য পুষ্পিত পুষ্প, সাবরিনা মিলা, তাসলিমা মুক্তার, শাহনাজ বেগম, রোকসানা আক্তার, মাহমুদা আক্তার, তানজিলা রহমান ইলা, তাহমিনা আক্তার, সাদিয়া, রিনা আক্তার, সামিয়া রহমান, নীলি রহমান, মিনা আক্তার, সুমাইয়া লেমিজ, ফুড গ্লাটনের মডারেটর তাবাসসুম বিনতে সায়েদসহ সংগঠনের নেতৃবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:৪৯)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০