পাবনা জেলা এসএসসি ৯১ বন্ধুত্বের বন্ধন অন্তরে অন্তরে গ্রুপের ৩য় বর্ষপূর্তি উদযাপন

 

ষ্টাফ রিপোর্টারঃ
গতকাল ৩ মার্চ শুক্রবার রত্নদ্বীপ রিসোর্টে পাবনা জেলা এসএসসি ৯১ বন্ধুত্বের বন্ধন অন্তরে অন্তরে গ্রুপের ৩য় বর্ষপূর্তি উদযাপন অনুষ্ঠিত হয়ে গেল। দিনব্যপী এ অনুষ্ঠান
সকাল ৯টায় পবিত্র কোরআন থেকে তিলাওয়াত দিয়ে শুরু হয়। ৯টা ৫ মিনিটে গিতা পাঠ ৯ টা ১০ এ দারিয়ে সমবেত কন্ঠে জাতীয় সঙ্গীত তারপর থিম্প সং। সঙ্গীত পরিচালনা করেন যৌথভাবে মিলন ভৌমিক ও শাহানাজ সুলতানা নাজলি। এরপর পরিচিতি পর্ব। পরিচিতি পর্ব পরিচালনা করেন কাজি মিজানুর রহমান জুয়েল ও রফিকুল ইসলাম। পরিচয়পর্বের ভিতর দিয়ে দেশের বিভিন্ন পর্যায়ে অগ্রণী ভূমিকা রাখার জন্য সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়। ভাঙ্গুড়া বন্ধুদের পক্ষ থেকে সম্মাননা ক্রেষ্ট গ্রহন করেন মেয়র রাসেল, সর্দার আজাদসহ আরোও অনেকে। সুজানগর উপজেলার হয়ে ওসি আব্দুল হাই ও কামরুজ্জামান দয়াল। দুবলিয়া এলাকার মানিক ও রফিকসহ অন্যান্য বন্ধুরা।
অনুষ্ঠানে সকালে নাস্তা, দুপুরে মধ্যাহ্নভোজ বিকেলে নাস্তা, রাফেল ড্র,কবিতা আবৃত্তি, কৌতুক পরিবেশন, পরিচিতি পর্ব ও দেশের বিভিন্ন প্রান্ত থেকে আগত বন্ধুদের আলোচনা ও মনজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্য দিয়ে দিবসটি উদযাপন করা হয়। নৃত্য পরিবেশন করে আতিকুল ইসলাম উজ্জ্বলের মেয়ে তাসমিয়া ইসলাম উর্বশী।

৯১ এর অসুস্থ বন্ধু মোকারমের পরিবারের হাতে একটি সেলাই মেশিন ও কিছু নগদ অর্থ প্রদান করে ওয়েলফেয়ার ৯১ এর সাধারণ সম্পাদক সোহেল হোসাইন সোহেল ও আই এফ আইসি ব্যাংকের হেড অব আইটি অপারেশন আশরাফুল আলম বিশ্বাস।
বেলা বারোটায় পবিত্র জুম্মার নামাজের বিরতি চলে একটানা আড়াইটা পর্যন্ত। এর মধ্যে মধ্যাহ্নভোজ সেরে ফেলা হয়।
বাদ মাগরিব স্টেজে থিম্প সঙ গেয়ে ও স্টেজের নিচে বন্ধুরা কেক কেটে ব্যাপক আনন্দ ও উচ্ছ্বাসের মধ্য দিয়ে দিবসটি উজ্জাপন করেন।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন পাবনা জেলা এসএসসি ৯১ বন্ধুত্বের বন্ধন অন্তরে অন্তরে গ্রুপের উপদেষ্টা পাবনা এক্সপ্রেসের সত্বাধিকারী আবুল আহসান খান রেওন, রাজ্জাক আদ্র প্রধান, বাংলাদেশ জাতীয়তাবাদী যুবদলের আহবায়ক হিমেল রানা। অনুষ্ঠানটি সার্বিক পরিচালনা করেন গ্রুপের সভাপতি ও বিশিষ্ট সমাজ সেবক আক্তার হোসেন মোল্লা, সহ সভাপতি অধ্যক্ষ পাথফেয়ার কিন্ডারগার্টেন কাজী মিজানুর রহমান জুয়েল, সাধারণ সম্পাদক এবং আন্তঃ বিশ্ববিদ্যালয় অফিসার্স ফেডারেশনের যুগ্ন মহাসচিব ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক রফিকুল ইসলাম রফিক, সহ সাধারণ সম্পাদক ও রবিউল মার্কেট ব্যাবসায়ী সমিতির সভাপতি আনিসুর রহমান আনিস, সাংগঠনিক সম্পাদক ও পাবনা মোটর মালিক গ্রুপের অফিস সচিব আমিনুল ইসলাম বাবলু, প্রচার সম্পাদক ও সিএনএফ টিভির প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এবং দৈনিক সিনসা’র বিশেষ প্রতিবেদক খালেদ আহমেদ, গ্রুপের কোষাধ্যক্ষ ও দোগাছি কলেজ পাবনার সহকারী অধ্যাপক আরিফুল ইসলাম, বাংলাদেশ ডাক কর্মচারী ইউনিয়ন পাবনা জেলা শাখার সাধারন সম্পাদক কবির আল মামুন কল্লোল, বিশিষ্ট চশমা ব্যাবসায়ী নুরুল হাসান হক, দপ্তর সম্পাদক বিপ্লব দাস, খাদ্য সম্পাদক ও সিএনএফ টিভির বিশেষ প্রতিবেদক হাবিবুল্লাহ ইবনে হোসেন শসী, পাবনা চশমা ব্যাবসায়ী সমিতির সাধারণ সম্পাদক ইসরাইল হোসেন মিঠু, সুজানগর মহিলা কলেজের প্রভাষক জাহিদুল হাসান রোজ,কম্পিউটার সিটি টেকনোলজিস লিমিটেডের অ্যাসিস্ট্যান্ট ম্যানেজার আতিকুল ইসলাম উজ্জাল, পাবনা কেবল ভিশনের পরিচালক আমিনুর রহমান খান মানিক, অনন্য সমাজ কল্যাণ সংস্থার সহকারী পরিচালক সেলিম আহমেদ ।

অনুষ্ঠানে আরোও উপস্থিত ছিলেন মেসার্স রাকিব এন্টারপ্রাইজের স্বাধিকারী মমিন উদ্দিন, বিশিষ্ট শাড়ি ও ক্যমিক্যাল ব্যবসায়ী জহুরুল হক চঞ্চল, এ্যাসটার্ম টেকনোলজির সহকারী ব্যাবস্থাপক আব্দুল্লাহ আল মাহফুজ খান, বিশিষ্ট ব্যবসায়ি রফিকুল ইসলাম, এফ এম ফ্যাশন হাউসের সিইও মলিনা মলি, চর ভাড়ারা সরকারি প্রথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক হেলাল উদ্দিন, ব্যবসায়ি আব্দুস সামাদ,ব্যাবসায়ি আমিরুল ইসলাম খোকন, লেখক কবি ও সাহিত্যিক জিনিয়া আফরির, বিশিষ্ট সমাজ হিতৈষী তোফাজ্জল হোসেন মামুন, শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক পাবনা সদর থানা সাইফুল ইসলাম দোলন, চর মাছপাড়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সহকারী শিক্ষক রেজাউল কবির, অ্যাডভোকেট চৌধুরী সুলতানা রাজিয়া, বিশিষ্ট ব্যাবসায়ী নুর হোসেন ভুটান, এসিআই গোদরেজ এক্সিকিউটিভ অফিসার শফিউর রহমান শফি, মুন টাচ বিডির পরিচালক আহমেদ আব্দুল্লাহ অপু, বিশিষ্ট ব্যাবসায়ী রবিউল ইসলাম রবি, গ্রামীন মোবাইল ফোন শোরুমের ম্যানেজার নজরুল ইসলাম, ভাঙ্গুড়া পৌর মেয়র গোলাম হাসনায়েন রাসেল, ভাঙ্গুড়া উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সর্দার আবুল কালাম আজাদ, রাজশাহী জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ আব্দুল হাই, ভূমি কর্মকর্তা রফিকুল ইসলাম,সিটি ডায়গনস্টিক সেন্টার ও হাসপাতালের পরিচালক আবুল কালাম আজাদ পলাশ, বিশিষ্ট ব্যবসায়ী সেলিম মাসুদ,বিশিষ্ট ব্যবসায়ী, এসএমএইচআই ফারুক, দোগাছী কলেজের সহকারী অধ্যাপক এম আব্দুল হালীম বাচ্চু, বিশিষ্ট ব্যবসায়ী সামসুল ইসলাম বকুল, কেডিএস গ্রুপের এলাইন্স নীট কম্পোজিটের ডেপুটি জেনারেল ম্যানেজার মোতালেব হোসেন, সারাবাংলা এসএসসি ৯১ এডমিন জেবুন্নেছা সালমা, ভাঙ্গুড়া পৌরসভার হিসাব রক্ষন কর্মকর্তা নাজমুল হুদা, বোয়াইলমারী সরকারি প্রথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোখলেছুর রহমান মিল্টন,বিশিষ্ট ব্যবসায়ী দেবু চক্রবর্তী, গৃহিনী নাইমুন্নাহার, উপজেলা সমবায় অফিসার মাসুদ রানা, ডিপিডিসি’র নির্বাহী প্রকৌশলী সোহেল ফারুকী, আল্লাহাজ্ব আহেদ আলী কলেজের জ্যেষ্ঠ ইংরেজি প্রভাষক মুর্শিদা আক্তার মিলি, স্কয়ার মেরিল কর্মকর্তা আলী আহসান রিস্তা, মিরপুর ক্যাডেট কোচিং এর স্বত্বাধিকারী মনিমুল ইসলাম মুন্না ও পরিচালক মোছাঃ রত্না খাতুন, পাবনা ক্যাবল ভিশনের প্রতিষ্ঠাতা পরিচালক কাজি মাহফুজুল করিম বাপ্পি, বাংলাদেশ অ্যাটিটিউড এর সিইও জাকির হোসেন টিটু, ফা টিস্যুর জেনারেল ম্যনেজার আব্দুল আওয়ালসহ ৩ শতাধিক বন্ধুরা।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১২:৪৭)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১