আলোর পথে-যুব সাহিত্য ফোরাম চট্রগ্রামের উৎসাহ মূলক মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

ডেস্ক নিউজ:৪ঠা মার্চ
নগরীর বন্দর-ইপিজেড ও পতেংগাস্থ শিল্প সাহিত্য, ক্রীড়া -সংস্কৃতি বিষয়ক সংগঠন আলোর পথে-যুব সাহিত্য ফোরাম চট্রগ্রাম এর আয়োজিত ৩৯নং ওয়ার্ডের প্রাথমিক বিদ্যালয়ের ছাত্র ছাত্রীদের মাঝে উৎসাহ মূলক মেধা পুরস্কার বিতরণ অনুষ্ঠান ৪ঠা মার্চ , শনিবার সকালে নারিকেল তলা উদয়ন আইডিয়াল স্কুল মিলনায়তনে প্রবীণ সংগঠক মোঃ ইলিয়াছের সভাপতিত্বে ও প্রধান নির্বাহী মু: বাবুল হোসেন বাবলার সঞ্চালনায় অনুষ্ঠিত হয়েছে।
অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে পুরস্কার বিতরণ করেন সরকারি প্রাথমিক শিক্ষা সমন্বয়কারী মোঃ আব্দুল হাকিম চৌধুরী, বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম বাংলা ট্র্যাক ক্রিকেট একাডেমির সা: সম্পাদক, বিশিষ্ট সংগঠক মোঃ নুরুল আমিন সোহেল, কেয়া’র মহাসচিব শিক্ষক মোঃ নজরুল ইসলাম খান, সংগঠনের উপদেষ্টা ডা, উদয়ন কান্তি মিত্র, উদয়ন আইডিয়াল স্কুলের প্রধান শিক্ষক মোঃ আব্দুল মজিদ, হিউম্যান রাইটসের কেন্দ্রীয় যুগ্ন সম্পাদক মোঃ কবির হোসেন, মুক্তিযোদ্ধা সন্তান দেলোয়ার আমিন হারুন,এস.এম এমরান, মোসলেম উদ্দিন বাহার, মোঃ খলিলুর রহমান। অনুষ্ঠান শুরুতে স্বাগত বক্তব্য রাখেন মাতৃভাষা দিবস ও জাতীয় দিবস উদযাপন কমিটির আহ্বায়ক মোঃ শাহেদুর রহমান শাহেদ, ক্রীড়া সংগঠক মোঃ আবু জাফর বাবু।
এসময় প্রধান অতিথি তার বক্তব্যে বলেন, ভবিষ্যত প্রজন্মকে ভাষা ও সংস্কৃতির প্রতি শ্রদ্ধাশীল এবং দেশ- সমাজের পরিবর্তন আনায়নে সুষ্ঠু সাহিত্য ও সংস্কৃতি চর্চার মাধ্যমে সামাজিক আন্দোলন গড়ে তুলতে হবে।
সেই লক্ষ্যে আলোর পথে-যুব সাহিত্য ফোরাম তাদের লেখা বই ও পত্রিকাটি আলোকিত সমাজ গঠনের জন্য প্রয়োজনীয় কাজ নিরালস ভাবে করে যাচ্ছে।
তাই, আসুন আগামী প্রজন্মকে ধ্বংসের কবল থেকে বাঁচতে বই ও ক্রীড়া বিনোদন চর্চায় মনোনিবেশ করতে উৎসাহিত করি।
এছাড়া অনুষ্ঠানে মরণোত্তর ভাষা স়ংগঠক পদক লেখক কামাল আহমেদ, প্রবীণ সংগঠক মোঃ ইলিয়াছ ও বীর মুক্তিযোদ্ধা সন্তান দেলোয়ার আমিন হারুন কে সমাজ সেবক পদক দিয়ে সম্মান জানানো হয়েছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ৭:১৩)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০