তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা পূনরুজ্জীবিত করার কোন সুযোগ আর নেই, পাকিস্তান ছাড়া পৃথিবীতে আর কোন দেশে তত্ত্বাবধায়ক সরকার ব্যবস্থা নেই ——- ড. সেলিম মাহমুদ

সুজন পোদ্দার:
বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ বলেছেন, বিএনপি যে তত্ত¡াবধায়ক সরকারের কথা বলছে এই তত্ত¡াবধায়ক সরকার ব্যবস্থা দেশের সর্বোচ্চ আদালত সুপ্রিমকোর্ট কর্তৃক অবৈধ ঘোষনা করে সেটাকে বাতিল করেছে,বাতিল করার কারনে আমাদের আইন প্রনয়নকারী প্রতিষ্ঠান জাতীয় সংসদ সংবিধান সংশোধন করেছে। সংবিধান সংশোধন করায় তত্ত¡াবধায়ক সরকার ব্যবস্থা আর নেই। সুতরাং বিএনপির এটি একটি মৃত বা ডেড ইস্যু, তত্ত¡াবধায়ক সরকার ব্যবস্থা পূনরুজ্জীবিত করার কোন সুযোগ আর নেই । পাকিস্তান ছাড়া পৃথিবীতে আর কোন দেশে তত্ত¡াবধায়ক সরকার ব্যবস্থা নেই । তিনি বর্তমান আওয়ামী লীগ সরকারের উন্নয়ন কর্মকান্ড প্রান্তিক জনগনের কাছে পৌছে দিয়ে তৃনমূল আওয়ামী লীগকে সু-সংগঠিত করে আগামী জাতীয় সংসদ নির্বাচনের জন্য দলকে প্রস্তুত করতে কেন্দ্রীয় আওয়ামী লীগের কর্মসূচির অংশ হিসেবে ইউনিয়ন ভিত্তিক কচুয়ায় শনিবার স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠক উদ্বোধনকালে সাংবাদিকের প্রশ্নের জবাবে উপরোক্ত কথা বলেন।
প্রধান অতিথি আওয়ামী লীগের তথ্য ও গবেষনা বিষয়ক সম্পাদক ড.সেলিম মাহমুদ উঠান বৈঠক যোগদান পূর্বে হোসেনপুর গ্রামে অবস্থিত সাবেক সাংসদ,কুমিল্লা জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি ও কর্মসংস্থান ব্যাংকের চেয়ারম্যান মরহুম এডভোকেট আব্দুল আউয়াল খন্দকারের কবর জেয়ারত করেন।

উপজেলার সদর দক্ষিন ইউনিয়নের হোসেনপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে উঠান বৈঠকে প্রবীন আওয়ামী লীগের নেতা সাবেক ইউপি চেয়ারম্যান কামাল হোসেন খন্দকারের সভাপতিত্বে ও সাবেক ইউপি চেয়ারম্যান জসিম উদ্দীন লিটনের পরিচালনায় অন্যানের মধ্যে বক্তব্য রাখেন,চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আইয়ুব আলী পাটওয়ারী,উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক সোহরাব হোসেন চৌধূরী সোহাগ,সাবেক সাংগঠনিক সম্পাদক জিয়াউর রহমান হাতেম,উপজেলা ভাইস চেয়ারম্যান মাহবুব আলম,ইউপি চেয়ারম্যান হাবিব মুজমদার জয়, ,উপজলো ছাত্রলীগের আহবায়ক সালাউদ্দীন সরকার,যুবলীগ নেতা ইঞ্জিনিয়ার শামীম,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি বায়েজীদ প্রমূখ।

 

 

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বুধবার (বিকাল ৩:৩৩)
  • ২৪শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৫ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০