মধুপুরে চুরি হওয়া ১২টি ল্যাপটপ উদ্ধার

 

আঃ হামিদ মধুপুর (টাঙ্গাইল) প্রতিনিধিঃ

টাংগাইল জেলার মধুপুর থানাধীন অরণখোলা ইউনিয়নের ভুটিয়া উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে চুরি যাওয়া ১৬ টি ল্যাপটপের মধ্যে ১২টি ল্যাপটপ উদ্ধার করেছে টাঙ্গাইল ডিবি পুলিশ। পুলিশ সূত্রে জানা যায়,গত ২৪ শে ডিসেম্বর ২০২২ ইং তারিখে মধুপুর থানাধীন অরণখোলা ইউনিয়নের ভুটিয়া উচ্চ বিদ্যালয়ের শেখ রাসেল ডিজিটাল ল্যাব থেকে চুরি যাওয়া ১৬ টি ল্যাপটপ এর মধ্যে টাংগাইল জেলা পুলিশ সুপার এর দিক নির্দেশনায় জেলা ডিবির একটি চৌকস দল কর্তৃক ১২ টি ল্যাপটপ উদ্ধার করা হয়েছে।
এই চুরির ঘটনার প্রধান আসামি ভুটিয়া গ্রামের লাল মিয়ার ছেলে মো:রেজাউল করিম(২১)সহ ঘটনার সাথে জড়িত মোট ৭জনকে গ্রেফতার করে সোমবার(৬মার্চ) বিজ্ঞ আদালতে সোপর্দ করেছে ডিবি পুলিশ। গ্রেফতারকৃতদের মধ্যে ইমরান ও মোক্তার বিজ্ঞ আদালতে স্বীকারোক্তি মূলক জবানবন্দি প্রদান করেছে।অবশিষ্ট ল্যাপটপ উদ্ধার অভিযান অব্যাহত আছে।
এই চুরির ঘটনায় স্কুলের প্রধান শিক্ষক বাদী হয়ে গত ২৬/১২/২২ তারিখ মধুপুর থানায় অজ্ঞাত নামাদের বিরুদ্ধে এজাহার দায়ের করলে,অফিসার ইনচার্জ মধুপুর থানার মামলা নং ১৬ তারিখ ২৬/১২/২০২২ ধারা -৪৫৪/৩৮০ পেনাল কোড রুজু করেন।পরবর্তীতে পুলিশ সুপার এর নির্দেশে মামলার তদন্তভার ,টাংগাইল জেলা ডিবি( উ:) এর এস আই মো. মনির হোসেন এর উপর ন্যস্ত করা হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ১১:৩০)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০