এভার কেয়ার-সিএমপি চুক্তি সম্পাদন

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি;

এভার কেয়ার হসপিটাল,চট্টগ্রাম ও চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর মধ্যে একটি চুক্তি সম্পাদন।সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পুলিশ ও তার পরিবারের সদস্যদের জন্য সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরে কর্পোরেট চুক্তি সম্পাদন করেছে।

আজ ১২ মার্চ (রবিবার) সিএমপি’র কনফারেন্স হলে চট্টগ্রাম মেট্রোপলিটন পুলিশ এর সাথে এভারকেয়ার হসপিটাল স্বাস্থ্যসেবা প্রদানের লক্ষ্যে একটি কর্পোরেট চুক্তি সম্পাদন করেছে।

বাংলাদেশ পুলিশের সদস্যরা জীবনের ঝুঁকি নিয়ে রাষ্ট্রের জনগণের যান-মালের নিরাপত্তা প্রদানে কাজ করে যাচ্ছে প্রতিনিয়ত। তাই সামাজিক দায়বদ্ধতার জায়গা থেকে পুলিশ ও তার পরিবারের সদস্যদের জন্য সুচিকিৎসা প্রদানের লক্ষ্যে একটি কর্পোরেট চুক্তি স্বাক্ষরের জন্য এগিয়ে এসেছে এভার কেয়ার হসপিটাল, চট্টগ্রাম। এই চুক্তি সম্পাদন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এই ছিলেন মান্যবর সিএমপি কমিশনার জনাব কৃষ্ণ পদ রায়, বিপিএম (বার), পিপিএম (বার) মহোদয়।

উক্ত অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন অতিরিক্ত পুলিশ কমিশনার (ট্রাফিক) জনাব ফয়সাল মাহমুদ, পিপিএম; অতিরিক্ত পুলিশ কমিশনার (প্রশাসন ও অর্থ) জনাব এম এ মাসুদ; অতিরিক্ত পুলিশ কমিশনার (ক্রাইম এন্ড অপারেশন) জনাব আ স ম মাহতাব উদ্দিন, পিপিএম-সেবা; উপ-পুলিশ কমিশনার (সদর) জনাব মোঃ আব্দুল ওয়ারীশ এবং এভার কেয়ার হসপিটালের সম্মানিত প্রতিনিধিগণসহ অন্যান্য ঊর্ধ্বতন কর্মকর্তাবৃন্দ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৪:৩৬)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০