সত্যিকার অর্থে চাঁদপুরে সাংবাদিকরা এক ও অভিন্ন-মেয়র মো: জিল্লুর রহমান জুয়েল

 

স্টাফ রিপোটার- বাংলাদেশ ফটো জার্নালিস্ট এসোসিয়েশন চাঁদপুর জেলা শাখার নির্বাচনের পরে চাঁদপুর প্রেসক্লাবে অনুষ্ঠিত আলোচনা পর্বে পৌর মেয়র মো: জিল্লুর রহমান জুয়েল বলেছেন, সত্যিকার অর্থে চাঁদপুরে সাংবাদিকরা এক ও অভিন্ন তা’তাদের ফটো জানালিস্ট এসোসিয়েশনের নির্বাচনের মাধ্যমে প্রমান করেছে। তিনি একই পদে ২জন সমান সমান ভোট পেয়েছে সেই ব্যাপারে বলে এটার একটা শান্তি পূর্ন সমাধান হবে। এটা একটা দৃস্টান্ত হবে সবাইর জন্য এবং যেটি ভাল দৃস্টান্ত এটি অন্যরা অনুসরন করবে।শনিবার (১১ মার্চ) সন্ধ্যায় চাঁদপুর প্রেসক্লাবে নির্বাচন শেষে ভোট গননা শেষে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, বিজয়ীদেরকে পৌরবাসীর ও পৌরসভার পক্ষ থেকে তিনি অভিনন্দন জানান।মেয়র বলেন, আজকে যারা বিজয়ী হতে পারেনি’তারা আগামীতে বিজয়ী হবেন এ ধারনা আপনাদের নিতে হবে। গতবার যিনি বড় একটি পদে বিজয়ী হয়ে ছিলেন, তিনি আজ দেখা গেল বিজয়ী হতে পারেননি।

এটা নিয়ে কোন কিছু ভাববেন না। এটা বুঝতে হবে ভোটারদের এটা একটা দিক। গতবার তারা যাকে বিজয়ী করলো আজকে তারা তাকে বিজয়ী করলো না। এটার জন্য মন খারাপ করলে চলবেনা। ভোটাররা আজকে যাকে ভোট দিলনা তারা আগামীদিন বা পরশু আবার হয়তো তাকে নিয়ে ভাববে।

এটা কার প্রতি কোন বিরক্তি রাখার কথা না। ভোটারদের প্রতি স্থায়ী কোন মনো ভাব রাখলে চলবেনা। সুতরাং এটার প্রভাব মনে রাখলে চলবেনা। যে ভোট দিলনা সে যেন দেয় সেই দিকে নজর রাখলে আপনাদের সম্পর্ক ভাল থাকবে। কে ভোট দিল না, কে ভোট দিল সেই দিকে নজর না রেখে, সে যেন দেয় সেই মনোভাব নিয়ে চলতে হবে। আগামীতে কিভাবে ভোটারদের সাথে ভাল ব্যবহার করে তার মন জয় করতে হবে, সে যেন ভোট দেয় সেই দিকে নজর রাখতে হবে। সবশেষ তিনি সকলের মঙ্গর ও সুস্থতা কামনা করেন।
এ সময় ভোট গননা শেষে ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার বাদল মজুমদার। সহযোগিতায় ছিলেন, নির্বাচন কমিশনার মো. মাসুদ আলম ও এমআর ইসলাম বাবু।

এ সময় আমন্ত্রিত অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর প্রেসক্লাব সভাপতি এএইচএম আহসান উল্যাহ, সাবেক সভাপতি শহীদ পাটওয়ারী, বিএম হান্নান, শরীফ চৌধুরী, গিয়াস উদ্দিন মিলন, সাবেক সাধারণ সম্পাদক রহিম বাদশা, সোহেল রুশদী, রিয়াদ ফেরদৌস, সহ-সভাতি শাহাদাত হোসেন শান্ত, আলম পলাশ, যুগ্ম সম্পাদক মো. শওকত আলী ও মাহবুবুর রহমান সুমন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (দুপুর ১২:২১)
  • ১৬ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৩রা বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০