অন্তহীন ভালোবাসায় সেবা’ এই ডাকে চট্টগ্রামে লায়ন্স জেলা ৩১৫-বি৪ এর ২৬তম বার্ষিক কনভেনশন র‌্যালী অনুষ্ঠিত

মুঃবাবুল হোসেন বাবলা::১৫মার্চ

ইন্টারন্যাশনাল লায়ন্স ক্লাবস জেলা ৩১৫-বি ৪’র ডিস্ট্রিক্ট গভর্নর লায়ন শেখ শামসুদ্দিন আহমেদ সিদ্দিকী (পিএমজেএফ) এবার লায়ন্স ক্লাবস সেবাবর্ষে ‘অন্তহীন ভালোবাসায় সেবা’ এই স্লোগানের ডাকে আগামী ১৮ মার্চ, শনিবার সকাল থেকেই দুদিন ব্যাপী চট্টগ্রাম ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউশনে অনুষ্ঠিত হবে ২৬তম বার্ষিক কনভেনশন ।

উক্ত কনভেনশন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বাংলাদেশ সরকারের ভূমিমন্ত্রী আলহাজ্ব মোঃ সাইফুজ্জামান চৌধুরী জাবেদ (এমপি)।
২৬তম ২৬তম বার্ষিক কনভেনশন উপলক্ষে১৫ মার্চ,বুধবার বিকেলে সাড়ে তিনটায় জিইসি কনভেনশনের সামনে থেকে এক বর্ণাঢ্য কনভেনশন র‌্যালী অনুষ্ঠিত হয়।

র‌্যালী উদ্বোধন কালে লায়ন শামসুদ্দিন তাঁর বক্তব্যে বলেন, ‘লায়ন্স ক্লাবের চলমান কার্যক্রমের পরিধি আরও বৃদ্ধি করা হচ্ছে। এই সেবার পরিধি বৃদ্ধি হওয়ায় চট্টগ্রামবাসী উপকৃত হবে। ‘লায়ন্স জেলা গভর্নর করোনাসহ নানা দূর্যোগ ও সামাজিক-প্রাকৃতিক দূর্সময়ে ক্লাবের অবদান তুলে ধরে বলেন, চট্টগ্রাম মা ও শিশু জেনারেল হাসপাতালে লায়ন্স করোনা সাপোর্ট সেন্টার প্রতিষ্ঠা করা হয়েছে। এবং তৃণমূল গ্রামীন অঞ্চলের প্রত্যন্ত এলাকায় হেলথ ক্যাম্পের মাধ্যমে স্বাস্থ্যসেবা পৌঁছে দিচ্ছে লায়ন্স ক্লাবের বিভিন্ন ইউনিট সমূহ।

১৮ মার্চ সকাল ৯টা থেকে কনভেনশন শুরু হবে আর শেষ হবে ১৯মার্চ রাত্রে। কনভেনশন র‌্যালীতে আরো নেতৃত্বে ছিলেন প্রথম জেলা গভর্নর এম ডি এম মহিউদ্দিন চৌধুরী, দ্বিতীয় জেলা গভর্নর কহিনূর কামাল, প্রাক্তন জেলা গভর্নর মোস্তাক হোসাইন, প্রাক্তণ জেলা গভর্নর সহ লায়ন্স ক্লাবের নেতৃবৃন্দ ,৪৩টি লায়ন্স ক্লাবের প্রেসিডেন্ট-সেক্রেটারী এবং লিও জেলার সভাপতি, সচিব ,ক্যাবিনেটসেক্রেটারী, মেম্বার সহ প্রায় ৫শতাধিক লিও সদস্য বৃন্দ।

ছবি-আলো ডটকম…১৫/০৩/২০২৩ইং

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (বিকাল ৪:১১)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০