লক্ষ্মীপুরে রাষ্ট্রীয় মর্যাদায় চির শায়িত আ.লীগ নেতা তাহের

নিউজ ডেস্ক:

লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক, বীর মুক্তিযোদ্ধা পৌর মেয়র আবু তাহেরকে শেষ শ্রদ্ধা জানালেন হাজারো মানুষ। রবিবার (১৯ মার্চ) সকাল ১১টায় স্থানীয় আদর্শ সামাদ সরকারি উচ্চ বিদ্যালয় মাঠে তার নামাজে জানাজায় অনুষ্ঠিত হয় । এতে হাজার হাজার মানুষ অংশ নেন । এক পর্যায়ে জানাজার বিশাল মাঠটি জনসমুদ্রে পরিণত হয়।

জানাজায় আওয়ামী লীগের কেন্দ্রীয় যুগ্ম সাধারণ সম্পাদক মাহবুবুল আলম হানিফ এমপি, সাংগঠনিক সম্পাদক আবু ছাইয়েদ আল মামুন স্বপন এমপি, সাবেক বেসামরিক বিমান ও পর্যটন মন্ত্রী শাহজাহান কামাল এমপি, এ্যাডভোকেট নূর উদ্দিন চৌধুরী নয়ন এমপি, যুবলীগের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলসহ নেতারা উপস্থিত হন।

জানাজা অনুষ্ঠানের পূর্বে লক্ষ্মীপুরের জেলা প্রশাসক মো. আনোয়ার হোসাইন আকন্দের নেতৃত্বে গার্ড অব অনার দিয়ে তাহেরের মরদেহের প্রতি সম্মান দেখানো হয়। পরে জানাজা শেষে লাশ স্থানীয় জালালিয়া মাদ্রাসা সংলগ্নে তারই তৈরি করা কবরে তাকে সমাহিত করা হয়।

এদিকে লক্ষ্মীপুর শহরের সকল ব্যবসায়ীরা আধা বেলা দোকান পাট বন্ধ রেখে শোক পালন করেন ।

অন্যদিকে, বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা এমপি ও সাধারণ সম্পাদক ওবায়দুল কাদের এমপি লক্ষ্মীপুর জেলা আওয়ামী লীগের সাবেক সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা আবু তাহেরের মৃত্যুতে গভীর শোক ও দুঃ খ প্রকাশ করে বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তারা আবু তাহেরের বিদেহি আত্মার মাগেফেরাত কামনা করে তার শোকার্ত আত্মীয়-স্বজন ও গুণগ্রাহীদের প্রতি সমবেদনা জানান ।

ভোরের কাগজ

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সন্ধ্যা ৬:৩৯)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১