রিয়াদে স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপনের পাশাপাশি এনটিভি সাংস্কৃতিক ফোরামের নতুন কমিটির অভিষেক

ফারুক আহমেদ চান:
সৌদি আরবের রিয়াদে এনটিভি সাংস্কৃতিক ফোরামের আয়োজনে বাংলাদেশের ৫২ মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উদযাপ করা হয়েছে।
এছাড়াও অনুষ্ঠিত হয়েছে সাংস্কৃতিক ফোরামের ২০২৩/২০২৪ইং সালের  সালের নতুন কমিটির অভিষেক ও এনটিভির নিয়মিত আয়োজন প্রবাস বিনোদন পর্ব-২০ অনুষ্ঠিত হয়।
এনটিভির সৌদি আরব প্রতিনিধি ফারুক আহমেদ চান ও এনটিভি সাংস্কৃতিক  ফোরামের সহ :সাংগঠনিক  সমপাদক সালমিন হাসান সিনথিয়ার যৌথ সঞ্চালনায় রিয়াদের স্থানীয় ১৮ নম্বর এক্সিট আল এনাবিয়া কমিউনিটি সেন্টারে অনুষ্ঠানে সভাপতিত্ব করেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের নবনির্বাচিত সভাপতি নাছরিন আক্তার রিনা।
আলোচনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন রিয়াদের ডিএমসি গুরুপের  এমডি আবদুল্লাহ  আল মামুন, বিশেষ অতিথি ছিলেন বিশিষট  ব্যবসায়ী তালুকদার হারুনুর রশিদ,এনটিভি দর্শক ফোরামের সভাপতি প্রকৌশলী মজনুর রহমান,সাধারণ  সমপাদক  শেখ মো;বাদল,সাংগঠনিক  সমপাদক  ব্যাবসায়ী  আলী আহছান কিরন,মুখপাএ নুরুল আমিন নুরু,রিয়াদের মোরব্বা নুরা রেষ্টুরেন্ট এর এমডি সাকিবুল ইসলাম,এনটিভি দর্শক ফোরামের সিনিয়র সহ:সাংগঠনিক  সম্পাদক  মিজানুর রহমান চৌধুরী, যুবনেতা ও ব্যবসায়ী জাহাঙ্গীর  আলম।
এ সময় অন্যদের মধ্যে বক্তব্য দেন এনটিভি সাংস্কৃতিক ফোরামের সাবেক সভাপতি আলপনা ইয়াসমিন পলি, সাংগঠনিক সমপাদক,শিউলী সোলাইমান,উপদেষ্টা  অধ্যাপিকা সুমাইয়া ইসলাম  শাম্মী  প্রমুখ।
অনুষ্ঠানে প্রবাসী রাজনৈতিক, সামাজিক ও ব্যবসায়ী  সমাজের শীর্ষ ব্যক্তিরা অংশ নেন।
 কোরআন তেলওয়াত ও  জাতীয় সংগীত  দিয়েই অনুষ্ঠানের সূচনা করা হয়। সাংস্কৃতিক পর্ব পরিচালনা করেন কলতান সংগীত একাডেমির পরিচালক  মমতাজুল আলম তাজ ও এনটিভি সাংস্কৃতিক  ফোরামের শিল্পী রোজানা বাদলসহ
পরিবেশন করেন জাবেদ, ইউসুফ, ইমরান,মনির মোল্লা প্রমুখ।
পরে বিশিষ্ট  জনদের বিশেষ সন্মাননার পাশাপাশি সাংস্কৃতিক আয়োজনে অংশ নেওয়া সব শিল্পীদের হাতে পুরস্কার তুলে দেওয়া হয়।
বাংলাদেশের জাতীয় পতাকা,এনটিভির পতাকা ও এনটিভি লোগোযুক্ত বাহারি সাজে লাল সবুজ বেলুন দিয়ে সাজানো হয়েছিল পুরো  মঞ্চ। অনুষ্ঠানে অংশ নিয়ে দেশ-বিদেশে এনটিভির বস্তুনিষ্ঠ সংবাদ, গান, নাটক সহ সার্বিক আয়োজনের প্রশংসা করেন প্রবাসের বিশিষ্ট  জনরা।
উক্ত অনুষ্ঠানে স্পনসর হিসেবে এনটিভির সঙ্গে ছিল রিয়াদের ডিএমসি গুরুপের সানসিটি মেডিকেল সেন্টার, মোরব্বা নূরা রেষ্টুরেন্ট,বাকলারান ইউনিফরম ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (দুপুর ১:৫৫)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১