মরিচের গুড়া ছিটিয়ে ১৪লক্ষ ১০ হাজার টাকা ছিনিয়ে নেওয়া চক্রের ০২জন আটক

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধি:
ফিল্মি স্টাইলে রাস্তায় পথরোধ করে মরিচের গুড়া ছিটিয়ে দস্যুতার সাথে জড়িত আন্তঃজেলা দস্যুদল চক্রের ০২জন আটক ও লুণ্ঠিত মালামাল উদ্ধার করেছে নওগাঁ জেলা পুলিশ।
আজ(২০ মার্চ) সকাল সাড়ে ১০ টায় জেলা পুলিশ সুপারের কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক বলেন,গত ১৬ মার্চ মহাদেবপুর উপজেলার বেলট গ্রামের মৃত মনছুর আলী সরদারের ছেলে মোঃ আব্দুল জব্বার (৫৫), জেলার নজিপুর ইসলামী ব্যাংক শাখা থেকে ১৩,৯০,০০০/- টাকা উত্তোলন করে নিজ মোটর সাইকেলে বাড়ীর উদ্দেশ্যে রওনা করেন। বেলা আনুমানিক ৩.৪০টার সময় মাতাজী-মহাদেবপুর পাকা রাস্তায় বেলট মোড় নামক স্থানে ০২টি) মোটরসাইকেলে থাকা অজ্ঞাতনামা ০৪(চার) জন ছিনতাইকারী রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে কৌশলে বাদীর মুখমণ্ডলে মরিচের গুড়া ছিটিয়ে এবং তাকে মারপিট করে দেশিয় অস্ত্রের ভয় দেখিয়ে তার ব্যাগে থাকা টাকাসহ তার পকেটে থাকা ২০,০০০/- টাকাসহ মোট ১৪,১০,০০০/- টাকা লুণ্ঠন করে পালিয়ে যায়। উক্ত ঘটনায় বাদী একটি এজাহার দায়ের করলে মহাদেবপুর থানার মামলা নং-২৭, ১৭ মার্চ ধারা-৩৯৪ পেনাল কোড রুজু হয়। উক্ত ঘটনার পর জড়িত দস্যুদের সনাক্তকরণ ও গ্রেফতার, লুন্ঠিত মালামাল উদ্ধার ছিনতাই কাজে ব্যবহৃত বিভিন্ন দেশীয় অস্ত্রসস্ত্র উদ্ধারে পুলিশ তৎপর হয়।

জেলা পুলিশ সুপার মুহাম্মদ রাশিদুল হক এর প্রত্যক্ষ নির্দেশনায়, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ জব্রত পাল এর নেতৃত্বে, মহাদেবপুর থানার অফিসার ইনচার্জ মোঃ মোজাফ্ফর হোসেন, মহাদেবপুর থানার অফিসার ও ফোর্সের সমন্বয়ে অভিযান পরিচালনা করে গত ১৮ মার্চ রাতে জয়পুরহাট জেলা এবং বগুড়া জেলার বিভিন্ন এলাকায় অভিযান পরিচালনা করে দস্যুতার সাথে জড়িত কাশিয়াবাড়ি গ্রােমর মৃত নুরুল ইসলামের ছেলে মোঃ রফিকুল ইসলাম(৩৮) ও তেঘরবিশা গ্রামের মৃত মাহাতাব উদ্দীন মন্ডলের ছেলে লিমন হোসেন মিন্টু (৩৩) জেলা-জয়পুরহাটদ্বয়কে যথাক্রমে জয়পুরহাট ও বগুড়া জেলা থেকে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীদের হেফাজত হতে লুণ্ঠিত নগদ ২,৩০,০০০/- (দুই লক্ষ ত্রিশ হাজার) টাকা, লুন্ঠিত টাকায় ক্রয়কৃত একটি স্বর্ণের চেইন, এক জোড়া স্বর্ণের দুল, একটি ফ্রিজ, একটি মোবাইল ফোন উদ্ধার করা হয়। এছাড়াও ঘটনার সময় পরিহিত আসামীদের কাপড় চোপড়, হেলমেট ইত্যাদি আলামত হিসাবে জব্দ করা হয়। প্রাথমিক জিজ্ঞাসাবাদে আসামীরা ছিনতাইয়ের কথা স্বীকার করে। অভিযান এখনো অব্যাহত আছে।
এ সময় উপস্থিত ছিলেন, জেলা অতিরিক্ত পুলিশ সুপার ট্রাফিক সাবিনা ইয়াসমিন, মহাদেবপুর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার জব্রত পাল, ডি আই ১ নওগাঁ মোবারক হোসেন সহ অন্যান্য পুলিশ কর্মকর্তাগণ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:৩৬)
  • ২০শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৪ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৫ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১