বিপুল ভোটে এবারও ইমা’র সহ-সভাপতি নির্বাচিত হলেন চাঁদপুরের কৃতি সন্তান এস.বি. বুলবুল

স্টাফ রিপোর্টারঃ ভোটারদের স্বতঃস্ফূর্ত অংশগ্রহণে উৎসবমুখর পরিবেশে ২১ মার্চ রাজধানীর ঢাকা রিপোর্টার্স ইউনিটিতে অনুষ্ঠিত হয়ে গেল বাংলাদেশের সকল বেসরকারী টেলিভিশনের বিপণন ও বিক্রয় বিভাগে কর্মরতদের নিয়ে গঠিত ”ইলেক্ট্রনিক মিডিয়া মার্কেটিং এসোসিয়েশন”-ইমা’র তুমুল প্রতিদ্বন্দ্বিতাপূর্ণ নির্বাচন ২০২৩ ইং। মঙ্গলবার সকাল ১০ টা থেকে বিকেল ৫টা পর্যন্ত চলে বিরতিহীন এ ভোট গ্রহণ। নির্বাচনের হাড্ডাহাড্ডি লড়াইয়ে বিপুল ভোটে পুনরায় সহ-সভাপতি পদে জয়লাভ করলেন আনন্দ টিভি’র মার্কেটিং এন্ড সেলস বিভাগের অ্যাসিস্ট্যান্ট জেনারেল ম্যানেজার (এজিএম) এস.বি. বুলবুল। এর আগে সর্বশেষ ২০২১ সালের ২৩ জানুয়ারি অনুষ্ঠিত হয় ইমা’র নির্বাচন। সে নির্বাচনে বিনা প্রতিদ্বন্দ্বিতায় সহ-সভাপতি নির্বাচিত হয়েছিলেন মিডিয়া অঙ্গনের এই জনপ্রিয় মুখ।

এর আগে এবারের নির্বাচনকে সামনে রেখে সাবেক এবং বর্তমান সহকর্মীদের নিয়ে ব্যাপক প্রচার অভিযান সম্পন্ন করেন এস.বি. বুলবুল। লিফলেট, ব্যানার-ফেস্টুন ও পোস্টার ছাড়াও পবিত্র মাহে রমযানকে সামনে রেখে ইফতার ও সেহ্‌রির সময়সূচি বিলি করা ছিল নির্বাচনী প্রচারে তাঁর অন্যতম রসদ। এছাড়াও অডিও বার্তা ও কাব্যিক লাইনের মাধ্যমে ডিজিটাল মাধ্যমেও ছিল নির্বাচনী প্রচারের শক্ত অবস্থান।

এস.বি. বুলবুল জানান, ইমা’র সকল কর্মসূচিতেই তাঁর ছিল সরব উপস্থিতি। এবারের নির্বাচনে জয়ী হওয়ায় ইমা ও ইমা সংশ্লিষ্ট সবার প্রতি তাঁর দায়িত্বভার বাড়ল বহুগুণ। তিনি আরো বলেন, অতীতের মত সবার ভালবাসাকে চলার পথের সঙ্গী বানিয়ে ইমা’কে আরো শক্তিশালী ও গতিশীল করতে আমার দৃঢ় মনোবল সবসময় অটুট থাকবে। আর এ জন্য নবনির্বাচিত সহ-সভাপতি এস.বি. বুলবুল সবার সহযোগিতা কামনা করেন।

এরইমধ্যে ইমা’র সহ-সভাপতি নির্বাচিত হওয়ায় তাঁর কর্মস্থল আনন্দ টিভির সকল কর্মকর্তা ও কলাকুশলীসহ শুভানুধ্যায়ীদের অভিনন্দন বার্তা ও ফুলেল শুভেচ্ছায় সিক্ত হন তিনি।

চাঁদপুরের কৃতি সন্তান এস.বি. বুলবুল দেশের ইলেক্ট্রনিক মিডিয়া মার্কেটিং জগতের এক উজ্জ্বল নক্ষত্র। এস.বি. বুলবুল একাধারে সাংবাদিক, সমাজসেবক ও মানবাধিকারকর্মী।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৯:৪০)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১