চান্দ্রায় সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর পক্ষ থেকে অসহায়দের মাঝে ইফতার ও ঈদ সামগ্রী বিতরন

 

মোঃ হোসেন গাজী।।

চাঁদপুর সদর উপজেলার চান্দ্রা ইউনিয়নের চৌরাস্তায় পরিবর্তন হোক কল্যানের এ লক্ষ্যে এক ঝাক উদিয়মান তরুণদের নিয় ”সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন”। যার উদ্দেশ্য হলো দারিদ্র্য সীমার নিচে বসবাসকারীদের সহযোগিতা, এতিমদের সহযোগিতা, গরীব শিক্ষার্থীদের পড়ালেখায় সহযোগিতা, মহামারী ও দুর্যোগপূর্ন সময় সেবা প্রদান, বিভিন্ন সামাজিক কর্মকান্ডে আর্থীক অনুদান সহ রমজানে ও ঈদে উপহার প্রদান।
এ ধারাবাহিকতায় রমজান উপলক্ষে গত বছরের ন্যায় এবছরও ইফতার সামগ্রী ও ঈদ উপহার দিয়েছে সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন।

২১ মার্চ মঙ্গলবার, সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের কার্যালয় থেকে ৭৫ জন এতিম, অসহায়, প্রতিবন্ধী ও গরিব লোকের বাড়িতে ইফতারের জন্য ঢাল, ছোলা, চিনি, বুট, মুড়ি, ও ঈদের জন্য সেমাই চিনি সহ ১২ টি উপকরণ দেওয়া হয়। সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সদস্যরা মানুষের বাড়িতে ইফতার ও ঈদ উপহার পৌঁছে দিয়েছেন। সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের উপদেষ্টা বিশিষ্ট ব্যবসায়ী ও সমাজসেবক আনোয়ার হোসেন খান, কুয়েত প্রবাসী মাহবুব হায়দার জমাদার, বোরহান গাজী, জাহাঙ্গীর গাজী, আঃ হক, কাদির গাজী সহ অন্যান্ন উপদেষ্টাদের দিকনির্দেশনায় ও সোস্যাল ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশন এর সভাপতি ও আরব আমিরাত প্রবাসী, মোঃ বিল্লাল হোসেন পাটওয়ারী, পরিচালক মালয়শিয়া প্রবাসী নাসির আহমেদ সোহেল এর পরিচালনায়, সাধারণ সম্পাদক সোহেল গাজী, যুগ্ম সাধারণ সম্পাদক মোস্তফা কামাল সেলিম, অর্থ সম্পাদক নুর মোহাম্মদ গাজী, সহ অর্থ সম্পাদক আরিফ হোসেন বেপারী সহ সংগঠনের অন্যন্ন সদস্যদের উপস্থিতিতে ইফতার সামগ্রী বিতরন করা হয়।

সাধারন সম্পাদক মোঃ সোহেল গাজী ও অর্থ সম্পাদক নুর মোহাম্মদ জানিয়েছেন প্রতিষ্ঠা লগ্ন থেকে সংগঠনটি বিভিন্ন সামাজিক কর্মকান্ডে অংশ নিয়েছে। গরীব শিক্ষার্থীকে কলেজে ভর্তির ব্যবস্থা করা, গরিব মেয়ের বিয়ের জন্য আর্থিক সহায়তায় প্রদান সহ বিভিন্ন সহযোগীতা দিয়েছেন। এসময় তারা সংগঠনের প্রতিষ্ঠাতা, উপদেষ্টা ও পরিচালনা পর্ষদের সদস্যরা সংগঠনে আর্থিক সহায়তা দেওয়ার জন্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:১০)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০