শিক্ষার মানোন্নয়নে জননেত্রী  শেখ হাসিনা  কাজ করে যাচ্ছেন ————– সুজিত রায় নন্দী 

 মো : মুছা তপদার:   বাংলাদেশ আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এবং চাঁদপুর সিটি কলেজের প্রতিষ্ঠাতা ও সভাপতি বাবু সুজিত রায় নন্দী বলেছেন, বঙ্গবন্ধুর কন্যা জননেত্রী শেখ হাসিনা দেশের শিক্ষার মানোন্নয়নে সবসময় কাজ করে যাচ্ছেন। শিক্ষার্থীদের সুশিক্ষায় শিক্ষিত করতে হবে।
তাদের মানসিক বিকাশ ও খেলাধুলার প্রতি আকৃষ্ট করতে শিক্ষক ও অভিভাবকদের একযোগে কাজ করে যেতে হবে।
মঙ্গলবার(২১ মার্চ) বিকেলে চাঁদপুর সিটি কলেজের বার্ষিক ক্রীড়ার পুরস্কার বিতরণ ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
সুজিত রায় নন্দী বলেন,
বর্তমান সরকার শিক্ষার মানোন্নয়ন, গবেষণা, উৎপাদন ও উৎকর্ষতার পাশাপাশি দক্ষতা উন্নয়নে গুরুত্ব দিয়েছে। একইসঙ্গে পরিকল্পিতভাবে পরিবেশের ভারসাম্য বজায় রেখে সরকার ধীরে ধীরে দেশকে শিল্পায়নের দিকেও এগিয়ে নিচ্ছে।’
তিনি বলেন, কিছু বাতিঘর সর্বদা আলো ছড়ায়, ঝড় বৃষ্টির রাতে শত প্রতিকূলতার মাঝেও ঠায় দাঁড়িয়ে থাকে যেন এক অবিচল স্থির স্তম্ভের মতো। আমাদের জননেত্রী শেখ হাসিনা তেমনই একজন, যিনি আজ ১৬ কোটি বাঙালির অনুপ্রেরণার উৎস, যিনি এই দেশে আস্থা, স্থিরতা আর শত বাঁধাতে মাথা উঁচু করে বাঁচতে শেখান সকলকে। দেশের প্রতি তার ভালোবাসা যেন স্বচ্ছ আয়নার মতো যেখানে দেশের প্রতি তার দায়িত্ব এবং এক নির্ভেজাল ভালোবাসাই ফুটে ওঠে। বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ছিলেন বাঙালির স্বাধীনতা ও মুক্তির পক্ষে আপসহীন। তার কন্যা শেখ হাসিনা বিশ্বের অন্যতম শ্রেষ্ঠ ও সাহসী রাষ্ট্রনায়ক। তিনি মানুষের মুখে হাসি ফোটানোর রাজনীতি করেন।
অনুষ্ঠান উদ্বোধন করেন বাংলাদেশ সাবেক নির্বাচন কমিশনার,মোঃ শাহ নেওয়াজ।
বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন, চাঁদপুর জেলা আওয়ামী লীগের সভাপতি নাছির উদ্দীন আহমেদ, জেলা আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব আবু নঈম পাটওয়ারী দুলাল।
কলেজের অধ্যক্ষ সহিদুল ইসলামের  সভাপতিত্বে ও কলেজের আজীবন দাতা সদস্য আতাউর রহমান পাটওয়ারীর পরিচালনায় সম্মানিত অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক অ্যাড. জহিরুল ইসলাম,সুপ্রিম কোর্টের আইনজীবী শেখ জাহাঙ্গীর আলম, বনানী থানা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি মোঃ মাসুদ।
এসময় উপস্থিত ছিলেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাবেক আহ্বায়ক এস এম জয়নাল আবেদীন, জেলা যুবলীগের সাবেক নেতা হারুন হাওলাদার, জেলা মৎসজীবি লীগের সভাপতি মুক্তিযোদ্ধা মালেক দেওয়ান,।সবশেষে মনোঙ্গ সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশিত হয়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১২:৩১)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০