স্বাধীনতা দিবসে ২ শতাধিক বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিলেন পিরোজপুর পৌর মেয়র

 

পিরোজপুর প্রতিনিধি :
স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে ১৯৭১ সালে মুক্তিযুদ্ধে অংশ গ্রহণ করা ২ শতাধিক বীরমুক্তিযোদ্ধাকে সংবর্ধনা দিয়েছেন পিরোজপুর পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক। আজ রোববার দুপুরে পিরোজপুর পৌরসভা মিলনায়তনে বীরমুক্তিযোদ্ধাদের এই সংবর্ধনা প্রদান করা হয়।সংবর্ধনা অনুষ্ঠানে পিরোজপুর পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বীর মুক্তিযোদ্ধা আব্দুস সালাম সিকদার, বীর মুক্তিযোদ্ধা নূর দিদা খালেদ রবী, বীর মুক্তিযোদ্ধা কামাল উদ্দিন আহমেদ, বীর মুক্তিযোদ্ধা গৌতম রায় চৌধুরী, বীর মুক্তিযোদ্ধা ফজলুল হক সেন্টু, বীর মুক্তিযোদ্ধা সমীর কুমার দাস বাচ্চু, পৌর কাউন্সিলর সাদুল্লাহ লিটন প্রমুখ। এ সময় বীরমুক্তিযোদ্ধাবৃন্দ, পিরোজপুর পৌরসভার কাউন্সিলর, বিভিন্ন পর্যায়ের কর্মকর্তা-কর্মচারী ও এলাকার গণ্যমাণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন পৌর কাউন্সিলর আব্দুস সালাম বাতেন।

বীরমুক্তিযোদ্ধারা তাদের বক্তব্যে বলেন, নতুন প্রজন্মের কাছে মুক্তিযুদ্ধের সঠিক ইতিহাস তুলে ধরতে হবে। একটি মহল বর্তমানে মুক্তিযুদ্ধে ইতিহাসকে বিকৃত করে নতুন প্রজন্মকে বিভ্রান্ত করার চেষ্টা করছে।স্বাধীনতার স্বপক্ষের শক্তির সাথে এক যোগে থাকে দেশ বিরোধী সকল ষড়যন্ত্র রুধে দিতে হবে।

পৌর মেয়র আলহাজ্ব মো: হাবিবুর রহমান মালেক তার বক্তব্যে বলেন, আজ মুক্তিযোদ্ধাদের আত্মত্যাগের বিনিময়ে আমরা আজ একটি স্বাধীন ভূখন্ড পেয়েছি। তাদের প্রতি আমরা চিরকৃতজ্ঞ। মুক্তিযোদ্ধারা জাতির শ্রেষ্ঠ সন্তান। মুক্তিযোদ্ধাদের সংবর্ধনা দিতে পারছি বলে আমি নিজেকে ভাগ্যবান মনে করছি।

পিরোজপুর প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ১১:৪৬)
  • ১৩ই জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ২৯শে আষাঢ়, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১