পলাশে ট্রলি কেড়ে নিলো পরীক্ষার্থীর প্রাণ

পলাশ (নরসিংদী) প্রতিনিধি : নরসিংদীর পলাশে ইট বোঝাই ট্রলি চাপায় সাকিব হাসান (১৭) নামের এক এসএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। আজ সোমবার সকালে উপজেলার চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া এলাকায় এ দূর্ঘটনা ঘটে।

নিহত সাকিব হাসান চরসিন্দুর ইউনিয়নের দক্ষিণ দেওড়া এলাকার আব্দুল মালেকের ছেলে। সে পলাশ থানা মডেল উচ্চ বিদ্যালয়ের এবারের ব্যবসায় শিক্ষা বিভাগের এসএসসি পরীক্ষার্থী ছিলেন।

পুলিশ ও স্থানীয়রা জানায়, আজ সোমবার সকালে সাকিব তার বড় ভাই রাকিব শেখের মোটরসাইকেল যোগে ফুলবাড়িয়ার দিকে যাচ্ছিলো। মোটরসাইকেলটি দক্ষিণ দেওড়া এলাকার পলাশ সারকারখানার সড়কে আসলে পিছন থেকে একটি ইট বোঝায় বেপরোয়া ট্রলি মোটরসাইকেটিকে ওভারটেক করতে যায়।

এসময় ট্রলির সাথে ধাক্কা লেগে মোটরসাইকেলটি ছিটকে পড়ে যায়। এতে মোটরসাইকেলে থাকা রাকিব রাস্তার ডানপাশে ছিটকে পড়ে ও পিছনে বসে থাকা সাকিব ছিটকে রাস্তায় পরে ট্রলির চাকার নিচে চাপা পড়ে। এতে ঘটনাস্থলেই তার মৃত্যু হয়। পরে রাকিবকে গুরুতর আহত অবস্থায় পলাশ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হয়। সেখানে বর্তমানে রাকিব চিকিৎসাধীন রয়েছে।

পলাশ থানার উপ-পরিদর্শক (এসআই) আবদুল্লাহ আল মামুন বলেন, খবর পেয়ে ঘটনাস্থল থেকে নিহতের মরদেহ উদ্ধার করে সুরতহাল শেষে ময়না তদন্তের জন্য নরসিংদী সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আর ট্রলি ও মোটরসাইকেল আমাদের হেফাজতে রয়েছে। তবে চালক পালিয়ে গেছে। এঘটনায় আইনগত ব্যবস্থা নেয়া হচ্ছে।

গ্রীন বাংলা নিউজ / সাব্বির হোসেন

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৯:০৫)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০