চাঁদপুরে ‘বিজয়ী’র সোস্যাল মিডিয়া ফেইসবুক গ্রুপের ১০”কে সেলিব্রেশন

সাইদ হোসেন অপু চৌধুরী, চাঁদপুর:
শতাধিক নারী উদ্যোক্তাদের নিয়ে চাঁদপুরের প্রথম প্রশিক্ষন বেইজ নারী সংগঠন “বিজয়ী” নারী উন্নয়ন সংস্থার সোস্যাল মিডিয়া ফেইসবুক গ্রুপে ১০ হাজার সদস্য হওয়ার কেক কেটে সেলিব্রেশন করেন বিজয়ী এর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান সহ বিজয়ীর সদস্যবৃন্দ।

৭ই এপ্রিল শুক্রবার সন্ধ্যায় পুরান বাজারের রওনাগোয়ালে এ উপলক্ষে উদ্যোমী নারী উদ্যোক্তাদের নিয়ে আলোচনা সভা ও কেককাটা হয়।

এ সময় নারী উদ্যোক্তাদেরকে উৎসাহ দিতে বিভিন্ন পরামর্শ মূলক আলোচনা করে বক্তব্য রাখেন বিজয়ীর ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান।
তিনি বলেন ২০২০ সালের প্রতিষ্ঠিত বিজয়ী আজ বিজয়ের পথে। আলহামদুলিল্লাহ চাঁদপুরে উদ্যোমী শত শত নারী উদ্যোক্তাগন আজ আমরা সবাই একই কাতারে একই পতাকা তলে ১০ হাজার সদস্যদের এক বিশাল সোস্যাল মিডিয়ার বড় গ্রুপ (বিজয়ী Bijoyi)। যেখানে উদ্যোক্তাদের তৈরি পন্য খাদ্য সেবাসমূহ ক্রয় বিক্রয় করছে নির্দ্বিধায়। ইনশাআল্লাহ আমরাই বিজয়ী হয়ে চাঁদপুরের নারীদের বেকারত্ব দূর করে আত্মনির্ভরশীল করবো। এ সময় উপস্থিত অতিথিদের ও নারী উদ্যোক্তাদের পারিবারিক ভাবে যারা সহায়তা করছেন তাদেরকে আন্তরিক ধন্যবাদ জানান। তানিয়া খান। তিনি চাঁদপুরসহ সকল প্রিন্ট ও অনলাইন মিডিয়ার প্রতি কৃতজ্ঞতা জানান।

এ সময় উপস্থিত ছিলেন চাঁদপুর সদর, হাজীগঞ্জ ও ফরিদগঞ্জ থেকে আগত বিভিন্ন নারী উদ্যোক্তাগন।

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৯:৫৮)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১