পিরোজপুরে জটিল রোগে আক্রান্ত ৭৫ জন রোগীর মাঝে সাড়ে ৩৭ লক্ষ টাকার চেক প্রদান

পিরোজপুর প্রতিনিধি :
জটিল ও কঠিন রোগে আক্রান্ত ৭৫ জন অস্বচ্ছলদের সু-চিকিৎসার লক্ষ্যে সরকারি অনুদানের ৩৭ লক্ষ ৫০ হাজার টাকার চেক প্রদান করা হয়েছে। আজ সোমবার সকালে পিরোজপুরের জেলা প্রশাসকের কার্যালয়ের শহীদ আব্দুর রাজ্জাক- সাঈফ মিজান স্মৃতি মিলনায়তনে ক্যান্সার, কিডনী, লিভার সিরোসিস, ষ্ট্রোকে প্যারালাইজড, জন্মগত হৃদরোগ ও থ্যালাসেমিয়া রোগে আক্রান্ত ৭৫ জন নারী-পুরুষ-শিশুদের মাঝে সমাজ কল্যাণ মন্ত্রনালয়ের এ চেক বিতরণ করা হয়। সমাজসেবা অধিদপ্তরের পিরোজপুরের উপ-পরিচালক মোঃ ইকবাল কবীর এর সভাপতিত্বে অনুষ্ঠিত এ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন জেলা প্রশাসক মোহাম্মদ জাহেদুর রহমান। বিশেষ অতিথি ছিলেন পিরোজপুরের পুলিশ সুপার মোহাম্মদ সাঈদুর রহমান পিপিএম সেবা। এছাড়া সিভিল সার্জন ডাঃ হাসনাত ইউসুফ জ্যাকি, সিনিয়র সাংবাদিক গৌতম চৌধুরী, মাহমুদ হোসেন শুকুর অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন।

জেলা প্রশাসক তার বক্তব্যে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা এই যে অস্বচ্ছলদের চিকিৎসার সাহাযার্থে প্রতিজনের মাঝে ৫০ হাজার টাকার চেক বিতরনের সু-ব্যবস্থা করেছেন তার নজির বিশে^র কোন দেশেই নেই। প্রতিটি নাগরিকের প্রতিটি শ্রেণি পেশার মানুষের কল্যাণে তিনি নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। করোনাকালীন বিনামূল্যে টিকা প্রদান, সম্পদশালী দেশগুলোও করতে পারেনি যা আমাদের সরকার করতে সক্ষম হয়েছে। এই অস্বচ্ছলদের হাতে ৫০ হাজার টাকার চেক তুলে দিয়ে প্রধানমন্ত্রী বার্তা দিচ্ছেন যে, আমি এবং আমার সরকার সব সময়ই বিপদাপন্ন অস্বচ্ছল মানুষের পাশে আছি এবং থাকব।

এ নিয়ে চলতি অর্থ বৎসরে দুই কিস্তিতে ১শত ৫০ জন অস্বচ্ছলদের মাঝে ৭৫ লক্ষ টাকা বিতরণ করা হল।  এ অর্থ বছরে আরো ২ কিস্তিতে ১শত ৫০ জন রোগীর মাঝে ৭৫ লক্ষ টাকার চেক বিতরণ করা হবে।

পিরোজপুর প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ১:০৪)
  • ২৬শে সেপ্টেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১১ই রবিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ১১ই আশ্বিন, ১৪৩০ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০