পিরোজপুরে রমজান মাস ব্যাপী ইফতার বিতরণ করেছ সামাজিক সংগঠন হিলফুল ফুজুল 

 

পিরোজপুর প্রতিনিধি :
পিরোজপুরে যুবকদের সামাজিক সংগঠন হিলফুল ফুজুল রমজান মাস ব্যাপী শহরের বিভিন্ন স্থানে ইফতার বিতরণ কার্যক্রম চালিয়ে আসছে। এরই ধারাবাহিকতায় বৃহস্পতিবার বিকেলে শহরের কালীবাড়ি এলাকায় শতাধিক অসহায় দিন মজুর মানুষদের মাঝে ইফতার বিতরণ করেন।

ইফতার বিতরণ কার্যক্রমে উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সাবেক যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নূরুল হুদা আলম, কাশেফুল উলুম প্রাথমিক বিদ্যালয় এর সহকারী শিক্ষক মো: নাজমুল হুদা মিথুন, পিরোজপুর জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক মোঃ মান্নান সাইফুল সহ হিলফুল ফুজুল এর সদস্যবৃন্দ।
ইফতার বিতরণ কার্যক্রম পরিচালনা করেন জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও হিলফুল ফুজুলের প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম।

জেলা স্বেচ্ছাসেবক লীগের সাংগঠনিক সম্পাদক ও হিলফুল ফুজুলের প্রতিষ্ঠাতা আজমল হুদা নিঝুম মাসব্যাপী পিরোজপুরে আমাদের ইফতার বিতরণ কার্যক্রম চলবে। আমরা শহরের বিভিন্ন জায়গায় ঘুরে ঘুরে অসহায় দরিদ্র রোজাদার ব্যাক্তিকে ইফতার দিয়ে থাকি।  হিলফুল ফুজুল যুব সংঘটি একটি সামাজিক ও মানবিক সংগঠন হিসেবে কাজ করছে।

উল্লেখ্য, পিরোজপুর পৌরসভার নয়টি ওয়ার্ডের যেকোনো বাসিন্দা মারা গেলে শহরে তাদের মাইকিং পড়া এবং কাফনের কাপড় এর খরচ বহন করবে সংগঠনটি। এছাড়াও সংগঠনটি মৃত বাড়িতে ৫০ টি চেয়ার বসার জন্য সরবরাহ করবে। প্রথম পর্যায়ে পিরোজপুর পৌরসভার ৯ টি ওয়ার্ড ভিত্তিক কার্যক্রম করবে এবং পরবর্তিতে সদর উপজেলার ইউনিয়ন ভিত্তিক কার্যক্রম পরিচালনা করবে সংগঠনটি।

পিরোজপুর প্রতিনিধি।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ১১:২৮)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০