বিরামপুরে ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে দুই জন আটক

নূর ইসলাম, বিরামপুর (দিনাজপুর)  প্রতিনিধিঃ
দিনাজপুর বিরামপুরে আব্দুল আলিম (৪১) নামে এক ব্যবসায়ীকে ইয়াবা দিয়ে ফাঁসাতে গিয়ে বিরামপুর থানা পুলিশের হাতে গ্রেপ্তার হয়েছেন মুক্তার হোসেন (৪২), ও বাবুল হোসেন (৪২), নামে দুই যুবক। বৃহস্পতিবার (২১ এপ্রিল) তাদেরকে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনের মামলায় বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে।
বৃহস্পতিবার (২০ এপ্রিল)  রাত ১০ টার দিকে বিরামপুর পৌরশহরের ৩নং ওয়ার্ডের পূর্ব জগন্নাথপুর জনৈক আব্দুল আলিম (৪১) এর কনফেকশনারীর দোকানের ভিতর সেমাইয়ের বস্তার নিচ থেকে  ৪৭০ পিচ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করা হয় এবং জিজ্ঞাসাবাদের জন্য দোকান মালিককে আটক করা হয়।
পুলিশ সূত্রে জানা যায়, দোকান মালিককে জিজ্ঞাসাবাদের পর সিসি ক্যামেরা ফুটেজ দেখে পূর্ব শক্রতার জেরে তাকে ফাঁসানোর চেষ্টা করা হয়। চেষ্টাকারী   আসামিরা হলেন, উপজেলার বলরামপুর (বাগলপাড়া) গ্রামের মোজাফফর হোসেনের ছেলে মুক্তার হোসেন (৪২), বিরামপুর পৌরশহরের পূর্ব জগন্নাথপুর নতুন বাজারের মৃত দুলাল মিয়ার ছেলে বাবুল হোসেন (৪২), এঘটনায় একজন পলাতক আছে, পলাতক আসামি উপজেলার কুচিয়া মোড় এলাকার মৃত এফাজ উদ্দিনের ছেলে  আনারুল ইসলাম(৩৭), গ্রেফতারের লক্ষ্যে তার দুই বাড়ি ও শ্বশুরবাড়িতে একযোগে অভিযান পরিচালনা করা হয়। কিন্তু সে প্রকৃত রহস্য উদঘাটন ও তার সহযোগী গ্রেফতারের সংবাদ পেয়ে  আত্মগোপনে চলে যায়।
দিনাজপুর  পুলিশ সুপার, মোঃ শাহ ইফতেখার আহমেদ পিপিএম এর দিক নির্দেশনায় আটককৃত ফল ব্যবসায়ীকে তার পরিবারের জিম্মায় প্রদান করা হয়েছে।
বিরামপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) সুমন কুমার মহন্ত জানান, এ ঘটনায় বিরামপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা রুজু করা হয়েছে।গ্রেফতারকৃত আসামিদেরকে বিজ্ঞ আদালতে প্রেরন করা হয়েছে। পলাতক আসামিকে গ্রেফতারের চেষ্টা অব্যাহত আছে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (ভোর ৫:৩৫)
  • ১৯শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১০ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৬ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০