তানোর পৌর সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলনে সভাপতি শিবলন সম্পাদক সাফিউল

 

তানোর প্রতিনিধি: রাজশাহীর তানোর পৌর আওয়ামী সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়েছে। গতকাল মঙ্গলবার (২মে) বিকেল থেকে সন্ধ্যা পর্যন্ত গোল্লাপাড়া বাজার ফুটবল মাঠে এ ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়। উক্ত সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে
তানোর পৌর সেচ্ছাসেবক লীগের আহবায়ক আকতার হোসেনের সভাপতিত্বে ও সদস্য সচিব সাফিউল ইসলামের সঞ্চালনায় অনুষ্ঠানে প্রধান উদ্বোধক হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা সেচ্ছাসেবক লীগের আহবায়ক শামসুল ইসলাম ও প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন,উপজেলা সেচ্ছাসেবক লীগের সদস্য সচিব রামিল হাসান সুইট। এছাড়াও অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, উপজেলা আওয়ামী লীগের সভাপতি মাইনুল ইসলাম স্বপন, বিশেষ অতিথি হিসেবে আরো উপস্থিত ছিলেন,উপজেলা পরিষদ চেয়ারম্যান ও উপজেলা যুবলীগের সভাপতি লুৎফর হায়দার রশীদ ময়না,উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক প্রভাষক আবুল কালাম আজাদ প্রদীপ সরকার,উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান ও উপজেলা কৃষক লীগের সাধারণ সম্পাদক আবু বাক্কার, উপজেলা আওয়ামী মহিলা লীগের সভানেত্রী ও উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান সোনিয়া সরদার,বিশিষ্ট সমাজসেবক ও তরুণ আওয়ামী লীগ নেতা আবুল বাসার সুজন,উপজেলা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ওহাব হোসেন লালু,বাধাইড় ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও ইউপি চেয়ারম্যান আতাউর রহমান,কামারগাঁ ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও ইউপি চেয়ারম্যান ফজলে রাব্বি ফরহাদ,উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য আবু সাঈদ,কলমা ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি তানভীর রেজা, সাধারণ সম্পাদক আপেল মাহমুদ,কামারগাঁ ইউনিয়ন সেচ্ছাসেবক লীগের সভাপতি লিটন খন্দকার,সাবেক ছাত্র লীগ নেতা আব্দুল বারী প্রমূখ।

বিকেলে সভার প্রথম অধিবেশন শুরু হয় এবং সন্ধ্যা ৭টার দিকে সভার দ্বিতীয় অধিবেশন শুরু করা হয়। দ্বিতীয় অধিবেশনে তানোর পৌরসভার নতুন সেচ্ছাসেবক লীগের কমিটির সভাপতি ও সম্পাদক ঘোষণা করা হয়। এসময় তানোর পৌরসভার সেচ্ছাসেবক লীগের ত্রি-বার্ষিকী সম্মেলনে মনিরুজ্জামান শিবলন কে সভাপতি ও সফিউল ইসলাম কে সম্পাদক হিসেবে নির্বাচিত করা হয়েছে।

 

সারোয়ার হোসেন
০২ মে/২০২৩ইং
০১৭৬০-৮৫৭৯৮৮

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (ভোর ৫:১৬)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০