বিএনপি নেতার ডিস ব্যবসার আড়ালে মাদক ব্যবসা ! ১কেজি গাঁজাসহ স্ত্রী পুলিশের জালে

 

স্টাফ রিপোর্টার : চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়ন পরিষদের ৮নং ওয়ার্ডের সাবেক মেম্বার ও ইউনিয়ন বিএনপি নেতার ডিস ব্যবসার আড়ালে চলছে মাদকের জমজমাট ব্যবসা! ১ কেজি গাঁজাসহ স্ত্রী চাঁদপুর নৌ থানা পুলিশের জালে আটকা পড়েছে।

চাঁদপুর নৌ থানা পুলিশ সূত্রে জানা যায়, চাঁদপুর সদর উপজেলার ৫ নং রামপুর ইউনিয়ন বিএনপির ( সাবেক ভারপ্রাপ্ত সম্পাদক সম্পাদক) ও বর্তমান যুগ্ম আহ্বায়ক ও উক্ত ইউনিয়নের ৮ নং ওয়ার্ডের সাবেক ইউপি সদস্য মোঃ তারেক হোসেন বিপ্লবের স্ত্রী রোজী আক্তার (৩২) ১ কেজি গাঁজাসহ আটক করা হয়েছে।

৮ মে’২৩খ্রিঃ বিকেলে শহরের বড় স্টেশন লঞ্চ টার্মিনালের প্রবেশ মুখ থেকে তাকে গাঁজাসহ আটক করে পুলিশ।

নৌ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার নির্দেশে এস আই রেদোয়ানের নেতৃত্বে গঠিত ফোর্স নৌ টার্মিনাল এলাকায় মাদক বিরোধী অভিযান পরিচালনাকালে বিভিন্নভাবে তল্লাশি করে। এক পর্যায়ে রোজি আক্তারের ( ফাতেমা আক্তার রুমা) সাথে থাকা ব্যাগ তল্লাশি করলে পলিথিন প্যাঁচানো ১ কেজি গাঁজাসহ তাকে হাতেনাতে আটক করা হয়।

এ ঘটনায় আটক রোজী আক্তারের ( ফাতেমা আক্তার রুমা) বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে তাকে আদালতে হাজির করলে আদালত তাকে জেল হাজতে প্রেরণ করেন।

জানা যায়, দীর্ঘদিন যাবত রোজী আক্তার ( ফাতেমা আক্তার রুমা) ও তার বোন এবং স্বামী সাবেক ইউপি সদস্য তারেক হোসেন বিপ্লবের নেতৃত্বে ৫নং রামপুর ইউনিয়নের সকদী পাঁচ গাও গ্রাম এলাকায় মাদকের জমজমাট ব্যবসা চালিয়ে আসছে। ইতিপূর্বেও তাদের বাড়ি থেকে মাদক উদ্ধার করে পুলিশ।

এ বিষয়ে ৫নং রামপুর ইউনিয়নের স্থানীয়দের দীর্ঘদিনের অভিযোগ ছিলো। হাজারো অভিযোগ থাকা স্বত্বেও তাদের চতুরতার কারনে ধরা ছোঁয়ার বাহিরে থেকে যেত এই চক্রটি। অবশেষে আর রেহাই হলোনা নৌ পুলিশের জালে ধরা খেলো সেই মাদক ব্যবসায়ী চক্রের এই নারী সদস্য। এদিকে স্ত্রী পুলিশের জালে ধরা পড়ার বিষয়টি জানাজানি হলে স্বামী চলে যান আন্ডারগ্রাউন্ডে।

স্থানিয়রা জানান, তারেক হোসেন বিপ্লব এলাকায় ডিস ব্যবসাকে লোকচক্ষুর সামনে রেখে আন্ডারগ্রান্ডে মাদকের রামরাজত্ব করতো। বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপি ৫নং রামপুর ইউনিয়নের যুগ্ম সাধারণ সম্পাদকে পদবিটা তার আরেকটা হাতিয়ার। একদিকে ডিস ব্যবসা আরেকদিকে বিএনপি নেতৃত্ব মাঝখানে মাদকের সাম্রাজ্য! স্থানীয়দের দাবি অবিলম্বে ওই কুখ্যাত মাদক সম্রাট তারেক হোসেন বিপ্লবকে গ্রেফতার করে ৫নং রামপুর ইউনিয়নের যুব সমাজসহ ইউনিয়নের উঠতি বয়সের যুবকদের মাদকের করাল গ্রাস থেকে বাঁচাতে সংশ্লিষ্ট কর্তৃপক্ষের আশু হস্তক্ষেপ কামনা করেছেন তারা্।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (রাত ৩:০৪)
  • ২৬শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৩ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০