নওগাঁ কিশোরী অপহরণের চার দিন পরেও উদ্ধার হয়নি

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধি: নওগাঁর আত্রাই উপজেলার বান্দাইখাড়া (সরদারপাড়া) গ্রামের মামুনুর রশিদের ৮ম শ্রেনী পড়ুয়া মেয়ে অপহরণের চার দিন পরেও উদ্ধার হয়নি। এই বিষয়ে কিশোরীর মা বাদি হয়ে থানায় একটি লিখিত অভিযোগ করেন। রোকেয়া বেগম বলেন, আমার মেয়ে (জন্ম তারিখ-০৩/১২/২০০৯) বিদ্যালয়ে ৮ম শ্রেণীতে লেখাপড়া করে। আমার মেয়ে স্কুলে আসা যাওয়ার পথে সাহিম দীর্ঘদিন যাবৎ আমার নাবালিকা মেয়েকে রাস্তায় প্রেমের প্রস্তাবসহ বিভিন্ন ধরণের কু-প্রস্তাব দিয়ে আসিতেছিল। আমার মেয়ে রাজী না হলে সাইম আমার মেয়েকে বিভিন্ন সময় ভয়ভীতি ও হুমকি প্রদান করতে থাকে।
গত১০/০৫ সকাল অনুমান ০৮.৩০ সময় আমার মেয়ে আত্রাই থানাধীন বান্দাইখাড়া উচ্চ বিদ্যালয়ে প্রাইভেট পড়তে যায়। পরবর্তীতে একই তারিখ সকাল অনুমান ১০:৩০ সময় মেয়ে বাড়িতে না আসায় আমি প্রাইভেট শিক্ষক মোঃ মহাসীন মাস্টারের কাছে ফোন করলে, শিক্ষক আমাকে বলেন যে তিনি প্রাইভেট ছুটি দিয়েছেন। তখন আমি আমার মেয়েকে খোঁজাখুঁজি করতে থাকলে জানতে পারি সাহিম আমার নাবালিকা মেয়েকে সিএনজি ও মোটরসাইকেলে করে তুলে নিয়ে যায়। কিশোরীর মা রোকেয়া বেগম ৬ জনকে উল্লেখ করে একটি অভিযোগ করেন, অভিযুক্তরা হলেন, সাহিম (১৯), স্বপ্না (৩৬), আঃ মান্নান (৪৮), নাহিদ (২০), সালমান (২০), রাকিব (২০) সহ অজ্ঞাতনামা ২/৩ কে বাদী করে লিখিত অভিযোগ করেন।
আত্রাই থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তারেকুর রহমান সরকার বলেন, এই বিষয়ে লিখিত একটি অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে প্রয়োজনিয় ব্যবস্থা সহ উদ্ধার এর চেষ্টা চলছে।#

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৯:২০)
  • ১৮ই এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৫ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০