কিশোরী উদ্ধারসহ অপহরণকারী আটক

মোহাম্মদ মাসুদ বিশেষ প্রতিনিধি:

চট্টগ্রামের রাউজান এলাকা হতে ৬ষ্ঠ শ্রেণীতে অধ্যয়নরত ১১ বছর বয়সী অপহৃত ভিকটিম উদ্ধারসহ ০১ জন অপহরণকারী’কে আটক করেছে র‌্যাব-৭ চট্টগ্রাম।

১৪ মে বিকাল সাড়ে ৪টার অভিযানে আসামী ১। মোঃ ফয়সাল (১৯), পিতা-মোঃ জাফর আহাম্মদ, সাং-উত্তর হালিশহর, থানা-হালিশহর, জেলা-চট্টগ্রাম মহানগর’কে গ্রেফতার এবং ভিকটিম অপ্রাপ্ত বয়স্ক মেয়েকে উদ্ধার করতে সক্ষম হয়।

অপহৃত ভিকটিম ১১বছর কিশোরী রাউজান এলাকায় ৬ষ্ঠ শ্রেণীর ছাত্রী। তার মাকে চিকিৎসাকালে হাসপাতালে থাকা কালীন সময়ে ইজিবাইক চালক মোঃ ফয়সালের সাথে পরিচয়ের সুযোগে স্কুলে আসা-যাওয়ার পথে উক্তত্য করে এবং বিভিন্ন প্রলোভনে প্রস্তাবে রাজি না হলে ইজিবাইক চালক ফয়সাল কৌশলে ভিকটিমের দাদির মোবাইল নম্বর সংগ্রহ করে এবং ভিকটিমের সাথে সখ্যতা গড়ে তুলে। গত ২৪এপ্রিল সন্ধ্যায় পারিবারি প্রয়োজনে জিনিসিপত্র ক্রয়ে দোকনে গেলে সেখানে পূর্ব থেকে ওঁৎপেতে থাকা ফয়সাল ও অন্যান্য সহযোগীরা ইচ্ছার বিরুদ্ধে জোরপূর্বক অজ্ঞাতনামা সিএনজি যোগে অপহরণ করে অজ্ঞাত স্থানে নিয়ে যায়।

উক্ত ঘটনায় ভিকটিমের বড় বোন বাদী হয়ে ফয়সালকে প্রধান আসামীসহ অজ্ঞাতনামা আরো ৩/৪ জনকে আসামী করে রাউজন থানায় একটি মামলা ও র‌্যাব-৭,অভিযোগের ভিত্তিতে গোপন সংবাদে অপহরণকারীকে বন্দর থানাধীন আনন্দবাজার এলাকা হতে আটক করে।

জিজ্ঞাসাবাদে সে স্বীকার করে যে, সে অসৎ উদ্দেশ্যে বাদীর অপ্রাপ্ত বয়স্ক বোনকে অপহরণ করে আত্মগোপন করেছিল।
আসামী সংক্রান্তে ব্যবস্থা গ্রহনে সংশ্লিষ্ট থানায় হস্তান্তর করা হয়েছে।তথ্য নিশ্চিত করেছেন র‍্যাব-৭ এর সিনিয়র সহকারী পরিচালক নূরুল আবছার।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৯:৫৭)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১