রহমত উল্ল্যাহ্ চৌধুরী সবসময় নির্যাতিত মানুষের পাশে থাকতেন – শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী

নিজস্ব প্রতিবেদক:১৮ মে চট্রগ্রাম

শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বেগম মন্নুজান সুফিয়ান বলেছেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান আজীবন শোষিত, নিপীড়িত, অবহেলিত মানুষের পাশে ছিলেন। ঠিক তেমনি রহমত উল্ল্যাহ্ চৌধুরীও বঙ্গবন্ধুর আদর্শকে ধারণ করে সবসময় সমাজের নির্যাতিত মানুষের পাশে থাকতেন।
নগরীর কাজির দেউরীস্থ ইন্টারন্যাশানাল কনভেনশন হলে গতকাল ১৭ মে বুধবার বিকেলে প্রয়াত শ্রমিক নেতা বীরমুক্তিযোদ্ধা রহমত উল্ল্যাহ্ চৌধুরীর ২০ তম স্মরণ সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত হয়ে তিনি এসব কথা বলেন।
জাতীয় শ্রমিক লীগ চট্টগ্রাম মহানগর বেসিক ইউনিয়ন সমন্বয় পরিষদের আহ্বায়ক মুহাম্মদ এয়াকুব’র সভপতিত্বে নোমান আল মাহমুদ এমপি, মহানগর আওয়ামী লীগ ভারপ্রাপ্ত সভাপতি, বীর মুক্তিযোদ্ধা মাহাতাব উদ্দিন চৌধুরী, সাধারন সম্পাদক আ. জ. ম নাছির উদ্দিন , জাতীয় শ্রমিক লীগ কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি বীর মুক্তিযোদ্ধা মুহাম্মদ শফর আলী স্মরণ সভায় বক্তৃতা করেন।
এছাড়াও চট্টগ্রাম মহানগর শ্রমিক লীগের অসংখ্য নেতাকর্মীসহ প্রিন্ট ও ইলেক্ট্রনিক মিডিয়ার সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।
শ্রম ও কর্মসংস্থান প্রতিমন্ত্রী বলেন, স্বাধীনতার বিরোধী শক্তি চায় বাংলাদেশকে ব্যর্থ রাষ্ট্রে পরিণত করতে। বাংলাদেশের মানুষের ভাগ্যের উন্নয়ন যাতে নাহয় সে চেষ্টা করছে। আজকে তারা বিদেশীদের কাছে গিয়ে নিজ দেশের উন্নয়ন যাতে বন্ধ করা যায় সে ষড়যন্ত্রে লিপ্ত হয়েছে। কিন্তু তাদের সফল হতে দেয়া যাবে না । আগামী নির্বাচনে জননেত্রী শেখ হাসিনার সরকারকে আবারো ক্ষমতায় এনে তাদের অপশক্তিকে রুখে দিতে হবে। এবং দেশের এ উন্নয়ন যাতে অব্যাহত থাকে সেজন্য সজাগ থাকতে হবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৩:৪৮)
  • ১০ই জুন, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ২১শে জিলকদ, ১৪৪৪ হিজরি
  • ২৭শে জ্যৈষ্ঠ, ১৪৩০ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০