চান্দ্রায় পানি উন্নয়ন বোর্ডের বেড়িবাদের জায়গা দখল করে বসত ঘর নির্মাণ

নিজস্ব প্রতিনিধি।।

চাঁদপুর সদর উপজেলা ও হাইমচর সড়কের চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড বাংলা বাজার সংলগ্ন সিআইপি বেড়িবাধের জায়গা দখল করে বসত ঘর নির্মাণ করছে স্থানীয়
সিরাজুল হাওলাদার। সরকারি সম্পদ দিনের-পর-দিন দখল করে মার্কেট ও ঘর বাড়ি নির্মাণ করায় ও কোন ধরনের উচ্ছেদ অভিযান না করার কারণে জনমনে মিশ্র প্রতিক্রিয়া সৃষ্টি হয়েছে। কর্তৃপক্ষ উদাসীনতার কারণে ভূমিদস্যু চক্রেরা ক্ষমতার প্রভাব খাটিয়ে এভাবে সরকারি সম্পদ দিনের পর দিন দখল করে নিচ্ছে।

স্থানীয়রা জানায়, চান্দ্রা ইউনিয়নের ৩ নং ওয়ার্ড সাবেক মেম্বার পদপ্রার্থী সিরাজুল হাওলাদার প্রশাসনকে বৃদ্ধাঙ্গুলি প্রদর্শন করে একটি আবেদনের প্রেক্ষিতে সরকারি সম্পত্তি দখল করে ঘর বাড়ি নির্মাণের কাজ চালিয়ে যাচ্ছে।

সরকারি সম্পত্তি দখল করায় খবর পেয়ে চাঁদপুর মডেল থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ভূমিদস্যুদের বাধা দিয়েও তারা পুলিশের কথা না শুনে ক্ষমতার প্রভাব খাটিয়ে নির্মাণ কাজ চালিয়ে যাচ্ছে।

এ বিষয়ে সিরাজুল হাওলাদার জানান, সিআইপি বেড়িবাঁধের পাশে সরকারি সম্পত্তি কিছু জায়গা পড়েছে এর পিছনে ব্যক্তিগত জায়গা হওয়ায় ঘর নির্মাণের কাজ শুরু করেছি। সবার সাথে যোগাযোগ করে নির্মাণ কাজ শুরু করা হয়েছে। এ বিষয়ে সংবাদ প্রকাশ না করার অনুরোধ জানান তিনি।

চান্দ্রা ইউপি চেয়ারম্যান খান জাহান আলী কালু পাটওয়ারী বলেন, সিআইপি বেড়ীবাদ ও পানি উন্নয়ন বোর্ডের জায়গায় দখল করে ঘর নির্মাণের বিষয়টি আমি লোক মারফত শুনেছি। এ বিষয়ে চাঁদপুর পানি উন্নয়ন বোর্ডের সহকারি প্রকৌশলীকে জানিয়েছি তারা আমাকে বলেন সরজমিনে গিয়ে যারা সরকারি জমি অবৈধভাবে ঘর বাড়ি নির্মান করেছে তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নিবেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ৮:১৬)
  • ২৫শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৬ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ১২ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০