জনগণের সমর্থন নিয়ে শেখ হাসিনা আবারো নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করবেন …………ড. সেলিম মাহমুদ

সুজন পোদ্দার, কচুয়া (চাঁদপুর) প্রতিনিধি:
বাংলাদেশ আওয়ামী লীগের তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক ড. সেলিম মাহমুদ বলেছেন- আওয়ামী লীগ ক্ষমতায় যাওয়ার জন্য কিংবা ক্ষমতায় টিকে থাকার জন্য রাজনীতি করে না। মানুষের মৌলিক অধিকার ও আর্থসামাজিক উন্নয়নের মাধ্যমে একটি আত্ম নির্ভরশীল জাতি গঠন করার লক্ষ্য নিয়ে আওয়ামী লীগের রাজনীতি। তিনি আওয়ামী লীগ সরকারের আমলে শিক্ষা, কৃষি, যোগাযোগ, বিদ্যুৎ সহ বিভিন্ন ক্ষেত্রে যে অভাবনীয় উন্নয়ন হয়েছে তা শেখ হাসিনার নেতৃত্বে হয়েছে। শেখ হাসিনার আমলে এতো অল্প সময়ের মধ্যে যে অর্জন হয়েছে পৃথিবীর আর কোন দেশে হয়নি। জনগণের সমর্থন নিয়ে শেখ হাসিনা আবারো নির্বাচনে জয়ী হয়ে সরকার গঠন করবেন। দেশের উন্নয়নের ধারাকে অব্যাহত রাখতে আওয়ামী লীগের পতাকা তলে সমাবেত হয়ে আপনারা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করুন। তিনি গতকাল শুক্রবার দুপুরে উপজেলার গোহট উত্তর ইউনিয়নের নূরপুর পশ্চিমপাড়ায় স্থানীয় আওয়ামী লীগের আয়োজনে উঠান বৈঠকে প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখতে গিয়ে উপরোক্ত কথা বলেন।
ইউনিয়ন আওয়ামী লীগের সহসভাপতি বিজন কুমার সরকারের সভাপতিত্বে ও আওয়ামী লীগ নেতা ফখরে আলম খোকনের সঞ্চালায় উঠান বৈঠকে অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন- চাঁদপুর জেলা আওয়ামী লীগের সহসভাপতি আইয়ুব আলী পাটওয়ারী, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সোহরাব হোসেন চৌধুরী সোহাগ, পৌর মেয়র নাজমুল আলম স্বপন, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মাহবুব আলম, ইউপি চেয়ারম্যান কবির হোসেন, আওয়ামী লীগ নেতা আকতার হোসেন, সোহাগ মিয়া, আব্দুর রব সরাই, আলী হোসেন, শরীফ উল্যাহ ভূইয়া, নাছির মাহমুদ, ঝর্ণা বেগম, ছাত্রলীগ নেতা শুভজিৎ দাস প্রমুখ।
একই দিন ড. সেলিম মাহমুদ উপজেলা ১২ নং আশ্রাফপুর ইউনিয়ন আওয়ামী লীগ ও সকল সহযোগী সংগঠনের উদ্যোগে উত্তর আশ্রাফপুর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে আয়োজিত উঠান বৈঠকেও প্রধান আলোচক হিসাবে বক্তব্য রাখেন।

 

 

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (সকাল ১০:৪৮)
  • ২০শে এপ্রিল, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১১ই শাওয়াল, ১৪৪৫ হিজরি
  • ৭ই বৈশাখ, ১৪৩১ বঙ্গাব্দ (গ্রীষ্মকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০