চাঁদপুরে সৌদি প্রবাসীর উপর সংঘবদ্ধ বখাটেদের অতর্কিত হামলা

স্টাফ রিপোর্টার।।

চাঁদপুর শহরের পাল বাজার ব্রীজের গোড়ায় দেশের এক রেমিটেন্স যোদ্ধা সৌদি প্রবাসী সুমন খান (২৯) এর উপর সংঘবদ্ধ ভাবে অতর্কিত হামলার ঘটনা ঘটেছে।সুমনের চিৎকারে তার বোন নাজমা বেগম(৩৪) আগাইয়া আসলে তার উপরও মারাত্মক ও ভয়াবহ আক্রমণ করে গুরুতর রক্তাক্ত জখম করে ।
৩১ মে বুধবার রাত ৯ টায় এ হামলার ঘটনা ঘটে ।

ঘটনার বিবরনে সুমন খান জানান, চাঁদপুর শহরের কোরালিয়া এলাকার রাকিব এর নেতৃত্বে ১৫-২০ জনের একটি দল পালবাজার ব্রিজের গোড়ায় আমার গতিপথ রোধ করে আমার উপর অতর্কীত হামলা চালায়। আমাকে রক্ষায় আমার চেষ্টা করতে গেলে তার উপরও হামলা চালায়। কোনো উপায়ন্তর না পেয়ে আমার বোন ৯৯৯ নাম্বারে কল দিলে পুলিশ ঘটনাস্থলে এসে আমাদের মারাত্মক জখমী অবস্থায় থানায় নিয়ে আসেন। পরে পুলিশের সহযোগিতায় আমাদের কে চাঁদপুর সদর হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তী করান। হাসপাতালেও রাকিব গংরা আমাকে তুলে নেওয়ার জন্য বারংবার চেষ্টা করে। মারাত্নক জখমি ও আহত সৌদি প্রবাসী সুমন খান আরও জানান, তার বোন নাজমা বেগমের গলা থেকে
স্বর্ণের চেন ও টাকা পয়সা ছিনিয়ে নিয়ে যায়।

নাজমা বেগম জানান, আমার মেয়ে নাহিদা আক্তার নিপাকে রাকিব নানা সময় উত্ত্যক্ত করতো। দীর্ঘ ৯/১০ মাস পূর্বে জোর পূর্বক তুলে নিয়ে আপত্তিকর ছবি তুলে। আমরা পুলিশের সহায়তায় আমার মেয়েকে উদ্ধার করি। ছবির ভয় দেখিয়ে পরবর্তীতে জোরপূর্বক বিয়ে করে। সে একজন মাদকাসক্ত। বিভিন্ন সময় আমার মেয়েকে অত্যাচার নির্যাতন করে। আমরা ইতিপূর্বে দুইবার আইনের আশ্রয় নিয়েছি। তার জেরেই রাকিব দলবল নিয়ে আমাদের উপর হামলা করে। ঘটনার সঠিক তদন্তে সত্য বেরিয়ে আসবে।

এই ঘটনায় অভিযুক্ত কসাই রাকিব তার সাথে যোগাযোগ করলে তার টেলিফোন বন্ধ পাওয়া যায়।
এব্যাপারে চাঁদপুর সদর মডেল থানার অফিসার ইনচার্জ আব্দুর রশিদ বলেন, ঘটনার বিষয়ে আমি অবগত আছি। ভুক্তভোগী মামলা করলে আমরা অভিযুক্তগণের বিরদ্ধে আইনানুগ ব্যবস্থা নিবো।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১০:২৭)
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১