মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তরের পৃথক পৃথক অভিযানে দুই মাদক ব্যবসায়ী আটক হয়েছে।

আমাদের সংবাদদাতা মুশফিকুর রহমান: শনিবার (০৮জানুয়ারি) মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, পাবনা (খ) সার্কেল, ঈশ্বরদী পাবনা এর উদ্ধতন কর্তৃপক্ষের নিদের্শে পরিদর্শক ছানোয়ার হোসেন এর নেতৃত্বে সঙ্গীয় ফোর্সের সহযোগিতায় গোপন সংবাদের ভিক্তিতে শনিবার সকালে ঈশ্বরদী থানাধীন শহীদ আমিনপাড়া এলাকায় অভিযান পরিচালনা করে।
নিজস্ব বসতঘরের মধ্যে বিশেষ কায়দায় লুকানো অবস্থায় ১১০(একশত দশ) গ্রাম গাঁজাসহ মাঃ আজিজুল্লাহ ছেলে মাদক ব্যবসায়ী মোঃ তারিক বিন আজিজ (২৬) কে গ্রেফতার করা হয়। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬ (১) সারণির-১৯ (ক) ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে। অপর একটি অভিযানে ঈশ্বরদী থানাধীন ঈশ্বরদী বাইপাস এলাকায়
ফতেমোহাম্মদপুর উত্তর পাড়া এলাকায় মাদক বিরোধী অভিযান চালিয়ে মোঃ জুয়েল রানা (২৭), পিতা- মোঃ আবু তাহের, নিজ বসতঘর হতে ০৮(আট) বোতল ফেনসিডিল, ৪০(চল্লিশ) টি ফেনসিডিলের খালি বোতল এবং বিদেশী বিভিন্ন ব্র্যান্ডের ০৮(আট) টি বিলাতী মদের খাঁলি বোতল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত আসামী মোঃ জুয়েল রানা তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন এর সহযোগিতায় দীর্ঘদিন যাবত মাদক ব্যবসা করে আসছে।
গ্রেফতারকৃত আসামী মোঃ জুয়েল রানা এবং তার বড় ভাই মোঃ আলমগীর হোসেন (৪১)এর বিরুদ্ধে দীর্ঘদিন যাবত মাদক ব্যবসার অভিযোগ ছিলো। প্রাথমিক ভাবে জানা যায, আসামী মোঃ জুয়েল রানার বিরুদ্ধে একাধিক মাদক মামলা রয়েছে। গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন, ৩৬(১) সারণির-১৪(খ) ও ৪১ ধারায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান।
এছাড়াও একই সময়ে আসামী মোঃ জুয়েল রানা এবং মোঃ আলমগীর হোসেন এর বাড়ির পাশে আপন বোন মোছাঃ পারুল, স্বামী মোঃ রবিউল, সাং- ফতে মোহাম্মদপুর উত্তর পাড়া, থানা-ঈশ্বরদী, জেলা-পাবনা এর বসতঘর তল্লাশী করে ২২০ গ্রাম গাঁজা উদ্ধার করা হয়। ঘটনার সময় আসামী মোছাঃ পারুল বাড়িতে না থাকায় তাকে আটক করা সম্ভব হয়নি বলে জানান।
নিজ বসতঘরে গাঁজা সংরক্ষণ করার অপরাধে তার বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান
পরিদর্শক ছানোয়ার হোসেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৭:০৪)
  • ২রা অক্টোবর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৬ই রবিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৭ই আশ্বিন, ১৪২৯ বঙ্গাব্দ (শরৎকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩১৪১৫১৬
১৭১৮১৯২০২১২২২৩
২৪২৫২৬২৭২৮২৯৩০
৩১