রামপাল তাপবিদ্যুৎ কেন্দ্রের তামার তারসহ আটক ৩, মাইক্রোবাস জব্দ

রামপাল(বাগেরহাট) প্রতিনিধিঃ বাগেরহাটের রামপালে (বাংলাদেশ-ইন্ডিয়া) ফ্রেন্ডশিপ কোম্পানি পাওয়ার প্লান্টের ২৪৩ (দুইশত তেতাল্লিশ) কেজি তামার তারসহ চোরচক্রের ৩ জন সদস্যকে আটক করেছে ৩ আনসার ব্যাটালিয়ন, রামপাল ক্যাম্পের সদস্যরা।

আটককৃতরা হলেন- জেলার ফকিরহাট উপজেলার ভাড়াশিয়া গ্রামের আশরাফ আলীর পুত্র মোঃ মেহেদী হাসান সৌরভ (১৯), খুলনার রূপসা উপজেলার খাজাডাঙ্গা গ্রামের নুর মোহাম্মদ শেখের পুত্র মোঃ মাহাবুব হোসেন (২১) ও খুলনার সোনাডাঙ্গা উপজেলার গোবর চাকা এলাকার মফিজ সরদারের পুত্র মোঃ জাহাঙ্গীর সরদার (৪৮)।

বৃহস্পতিবার (২১ সেপ্টেম্বর) সকাল সাড়ে ৬ টার দিকে তাপবিদ্যুৎ কেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালিয়ে চোর চক্রের ওই ৩ সদস্যকে আটক করে রামপাল থানায় সোপর্দ করে আনসার ব্যাটালিয়ানের সদস্যরা। এ সময় তামার তার বহণকারী একটি কালো রঙের HIACE মাইক্রোবাস জব্দ করা হয়।

এ বিষয়ে রামপাল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস. এম. আশরাফুল আলমের কাছে জানতে চাইলে তিনি বলেন, আজ সকালে তাপ বিদ্যুৎ কেন্দ্রের ১ নম্বর গেটে অভিযান চালিয়ে তিন চোরকে আটক করে ৩ আনসার ব্যাটালিয়ান রামপাল ক্যাম্পের সদস্যরা। আসামিদের বিরুদ্ধে একটি মামলা দায়ের করা হয়েছে এবং আজ (২১ সেপ্টেম্বর) আসামিদের বিজ্ঞ আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, এ ধরনের রাষ্ট্রীয় সম্পদ চুরির সাথে যারা জড়িত তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে এবং ভবিষ্যতে এ ধরনের অভিযান অব্যাহত থাকবে।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (দুপুর ১:৪৭)
  • ৩০শে নভেম্বর, ২০২৩ খ্রিস্টাব্দ
  • ১৬ই জমাদিউল আউয়াল, ১৪৪৫ হিজরি
  • ১৫ই অগ্রহায়ণ, ১৪৩০ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ