ইন্টার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরে ২০২৪-২০২৫ রোটারী বর্ষের কমিটি গঠন সভাপতি সাহিরা সেক্রেটারী আরিয়ান

স্টাফ রিপোর্টার:
We are united to make history এই লক্ষ্যে ও ‘আমরাই করবো পরিবর্তন’ এই স্লোগানে ইন্টার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের ২০২৪-২০২৫ রোটারী বর্ষের নতুন কমিটি গঠন করা হয়েছে।

 

 

২৩ জুন বিকেলে চাঁদপুর রোটারী ভবনের ডাঃ নূরুর রহমান কনফারেন্স হলে আরম্ভরপূর্ণ অনুষ্ঠানের নতুন রোটারী বর্ষের এই কমিটি গঠন করা হয়েছে। কমিটির সভাপতি হিসেবে ইন্টাঃ সাহিরা নাছির ও সেক্রেটারী হিসেবে ইন্টাঃ আবরার ইসলাম আরিয়ান দায়িত্ব পালন করবেন। ইন্টার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের ৫৩ বছরের ইতিহাসে এই প্রথম একজন নারী সভাপতি হিসেবে ক্লাবের নেতৃত্ব দিবেন। আর এভাবেই চাঁদপুরের নারীরা অনেক দিক থেকে এখন এগিয়ে যাচ্ছে।


ইন্টাঃ সাহিরা নাছিরের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চাঁদপুর পৌরসভার মেয়র অনারারী রোটাঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল।
শুরুতে সমবেত কণ্ঠে সকলে দাঁড়িয়ে জাতীয় সঙ্গীতে অংশ নেন ইন্টার‌্যাক্ট প্রত্যয় পাঠ করেন ইন্টাঃ আশিকুল ইসলাম ওয়াসিফ। এরপর চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদাউস শাহীন ২০২৪-২০২৫ রোটারী বর্ষের ইন্টার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুরের বোর্ড সদস্যদের নাম ঘোষণা করেন। এছাড়াও ২০২৫-২০২৬ রোটারী বর্ষের প্রেসিডেন্ট ইলেক্ট ইন্টাঃ তাসফিকুর রহমান তানিমকে নির্বাচন করা হয়।


নতুন সভাপতিকে শপথ পাঠ করান রোঃ সাইফুর রহমান অনিম। নবাগত সভাপতি, সেক্রেটারী ও ট্রেজারারকে ফুলের মালা পড়িয়ে বরণ করেন প্রধান অতিথিসহ অতিথিবৃন্দ। এরপর নতুন রোটারী বর্ষে ইন্টার‌্যাক্ট ক্লাবের লোগো উন্মোচন করেন অতিথিসহ ক্লাব নেতৃবৃন্দ।
অনুষ্ঠানের প্রধান অতিথি চাঁদপুর পৌরসভার মেয়র অনারারী রোটাঃ মোঃ জিল্লুর রহমান জুয়েল বলেন, যাদের বয়স ১২-১৮ বছর তারাই এই ক্লাবের সদস্য। এই বয়সটির কথা তোমাদের মনে রাখতে হবে। কারণ এই বয়সে সঠিক দিকনির্দেশানায় তোমাদের এগিয়ে যেতে। আমি মেয়র হওয়ার পর সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনের যে কোনো অনুষ্ঠানে থাকতে চেষ্টা করেছি। করোনা মহামারীর সময়ে এই সামাজিক ও সাংস্কৃতিক সংগঠনগুলো অনেক ভালো কাজ করেছে। আমি সবসময় তোমাদের ভালো কাছের সাথে আছি ও থাকবো। তিনি আরো বলেন, এই ক্লাবের অনেক গুণীজন নেতৃত্ব দিয়েছেন তাই তাঁদের অভিভাবকত্বে থাকলে তোমরা যে কোনো ভালো কাজ করতে পারবে।
বিশেষ অতিথির বক্তব্য রাখেন চাঁদপুর রোটারী ক্লাবের সিনিয়র সদস্য ও চাঁদপুর কণ্ঠের সম্পাদক ও প্রকাশক রোটাঃ অ্যাডঃ ইকবাল-বিন-বাশার পিএইচএফ, চাঁদপুর রোটারী ক্লাবের সভাপতি রোটাঃ অ্যাডঃ শরীফ মাহমুদ ফেরদাউস শাহীন পিএইচএফ, প্রেসিডেন্ট ইলেক্ট রোটাঃ অ্যাডঃ নজরুল ইসলাম পিএইচএফ, সেক্রেটারী রোটাঃ উজ্জ্বল হোসাইন আরএফএসএম, বিজয়ী নারী উন্নয়ন সংস্থার ফাউন্ডার তানিয়া ইশতিয়াক খান প্রমুখ।
অনুষ্ঠানে উপস্থিত ছিলেন চাঁদপুর রোটার‌্যাক্ট ক্লাবের সভাপতি রোঃ নাজমুন নাহার, সহসভাপতি রোঃ কাজী আজিজুল হাকিম নাহিন, জয়েন্ট সেক্রেটারী রোঃ ওবায়েদুর রহমান, রোঃ জান্নাতুল ফেরদৌস, ইন্টার‌্যাক্ট ক্লাব অব মতলবের সভাপতি ইন্টাঃ জুবায়ের রাফি, প্রেসিডেন্ট ইলেক্ট ইন্টাঃ জিসান আহমেদ, সেক্রেটারি ইলেক্ট ইন্টার‌্যাক্ট, রোটার‌্যাক্টর, ইন্টার‌্যাক্ট ক্লাব অব চাঁদপুর সেন্ট্রালের সদস্যবৃন্দ ও সামাজিক সংগঠন পূর্ণয়ের সদস্যসহ অতিথিবৃন্দ।
সবশেষে নতুন কমিটি অতিথিদের নিয়ে কেক কেটে আগামী বছরের সূচনা করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (রাত ৮:৪৮)
  • ২৩শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৭ই মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ৮ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১