জংসন ডিডিপি গুরু আশ্রমের বাৎসরিক ওরশ মোবারক অনুষ্ঠিত

মুনমুন আক্তার।। গত ৩১ মার্চ ‘২২ ঈশ্বরদীর জংসন ডিডিপি গুরু আশ্রমের আয়োজনে আতায়ে রাসূল,হিন্দের অলি,গরীবে নেওয়াজ হযরত খাজা মঈনুদ্দিন (রঃ)-এর ৩৬তম পবিত্র বাৎসরিক ওরশ মোবারক অনুষ্ঠিত হয়েছে।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী পৌরসভার মেয়র ও পৌর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক মোঃ ইছাহক আলি মালিথা। ঈশ্বরদী প্রেসক্লাবের সাবেক সভাপতি, সাপ্তাহিক জংসন সম্পাদক, ডিডিপি গুরু আশ্রমের চেয়ারম্যান, সিনিয়র সাংবাদিক কবি কলামিস্ট গীতিকার সুরকার সমাজ সেবক সংগঠক ও শিল্পী সূফী সাধক গুরুজী এস এম রাজার সভাপতিত্বে অনুষ্ঠিত এই অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঈশ্বরদী প্রেসক্লাবের প্রাক্তন সভাপতি বিশিষ্ট সাংবাদিক কলামিস্ট ও চিকিৎসক বীর মুক্তিযোদ্ধা মোঃ মতিউর রহমান, ঈশ্বরদী থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মোঃ হাদিউল ইসলাম,

বাংলাদেশ রেলওয়ে পাকশী বিভাগীয় সহকারী বাণিজ্যিক কমকর্তা মোঃ নুর আলম, রেলওয়ে নিরাপত্তা বাহিনীর সিআই মোঃ ফিরোজ আহমেদ, ঈশ্বরদী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ঈশ্বরদী গালর্স স্কুল এন্ড কলেজের কলেজ পরিচালনা পর্ষদের সভাপতি মুরাদ আলী মালিথা,বাংলাদেশ বেতারের ও টেলিভিশনের গীতিকার ও শিল্পী সূফী সাধক পীরের কামেল নুরুজ্জামান ভান্ডারী,রাজনীতিবিদ ও ব্যাবসায়ী মাহবুব মোর্শেদ খাঁন জেম, বিসিআইসির অবসরপ্রাপ্ত একাউন্ট অফিসার আহাম্মদ আলী, মংলা পোর্টের অবসরপ্রাপ্ত প্রশাসনিক কর্মকর্তা সাদেক খান। শুভেচ্ছা বক্তৃতা করেন হযরত কালাচাঁদ ফকিরের মাজার এর সভাপতি ও প্রেসক্লাবের সাবেক সাধারণ সম্পাদক এস এম ফজলুর রহমান । দোয়ার মাহফিল পরিচালনা করেন মোহাম্মদিয়া কাদেরিয়া দরবার শরীফের পীর শাহ সূফী জয়নাল আবেদীন,শাহ মোঃ নুরুল ইসলাম চিশতি ও মাওলানা জাহিদুল ইসলাম ।অনুষ্ঠান পরিচালনা করেন সুজন ও লালন।পরে খাজার শানে ভক্তি গীতি পরিবেশন করেন শিল্পী এস এম রাজা, নুরুজ্জামান ভান্ডারী, রিপন ফকির, ইন্জিনিয়ার ওহাব রানা, ডাঃ ইউনুস আলী, তৌশি, তরিকুল ইসলাম, আবুল কালাম, অরনী বাবু, ফিরোজা, রকি মন্ডল, চন্দন বাবু, দয়াল ঘোষ, শহিদুল ইসলাম প্রমুখ। পরে তবারক বিতরণ করা হয়।প্রচুর আশেকান, জাকেরান,সাধুগুরু ও সূধীজন উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সন্ধ্যা ৬:০৪)
  • ২৯শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৫ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৪ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০