May 20, 2022, 10:04 am

আদমদীঘিতে বিএনপির কমিটি ঘোষণা নিয়ে সংঘর্ষ ভাংচুর আহত ৫

আদমদীঘি (বগুড়া) প্রতিনিধি : বগুড়ার আদমদীঘি উপজেলার নসরতপুর ইউনিয়ন বিএনপির সম্মেলনে কমিটি ঘোষণাকে কেন্দ্র করে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ ভাংচুরের ঘটনা ঘটেছে। এ ঘটনায় অন্তত ৫ জন আহত হয়েছে। আহতদের মধ্যে নসরতপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপি নেতা সাবেক সভাপতি আব্দুস ছালাম ও সম্পাদক হাজেদুল ইসলামকে আদমদীঘি হাসপাতালে ভর্তি করা হয়েছে। বুধবার সন্ধ্যায় আদমদীঘির নসরতপুর ইউনিয়নের জনৈক তোতার চাতালে এ ঘটনা ঘটে।

জানাযায়, আদমদীঘি ও নসরতপুর ইউনিয়ন বিএনপির কমিটি গঠনের লক্ষ্যে নসরতপুর জনৈক তোতার চাতালে গত বুধবার সম্মেলনের শুরু হয় বিকেল ৪টায়। বিএনপি নেতা বাবলুর সভাপতিত্বে এই সম্মেলনে প্রধান অতিথি ছিলেন, বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুল বারী তালুকদার। প্রধান বক্তা ছিলেন. জেলা বিএনপির সদস্য আলী আজগর তালুকদার হেনা। বক্তব্য রাখেন, জেলা বিএনপি নেতা মাপতুল আহম্মেদ রুমেল, আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড, আনোয়ারুল ইসলাম তালুকদার রতন, সাবেক সভাপতি আব্দুল মহিত তালুকদার, পৌর বিএনপির সভাপতি তোফাজ্জল হোসেন ভুট্টু, ফিরোজ মো: কামরুল হাসানসহ নেতৃবর্গ। সম্মেলনের দ্বিতীয়ার্ধে আদমদীঘি সদর ইউনিয়ন ও নসরতপুর ইউনিয়ন বিএনপির কমিটি ঘোষনার পরপর একটি পক্ষ তাদের ঘোষিত কমিটি বাতিল করার দাবীতে বাকবিতন্ডার এক পর্যায়ে দুই গ্রুপের মধ্যে সংঘর্ষ বাধে। সংঘর্ষে চেয়ার ছোড়াছুড়ি ভাংচুর ও মারপিটে ৫জন বিএনপি নেতা আহত হয়। আহতদের মধ্যে নসরতপুর ইউনিয়ন ৯নং ওয়ার্ড বিএনপির নেতা আব্দুস ছালাম ও হাজেদুল ইসলামকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। আদমদীঘি উপজেলা বিএনপির আহবায়ক এ্যাড, আনোয়ারুল ইসলাম রতনের সাথে মোবাইল ফোনে বারবার যোগাযোগ করা হলেও তিনি মোবাইল ফোন রিসিফ করেননি। নসরতপুর ইউনিয়ন বিএনপির সাবেক সভাপতি গোলাম মোস্তফা বলেন, কমিটির হয়তো মনমন হয়নি তাই এই অনাকাংখিত ঘটনা ঘটে।
বগুড়া জেলা বিএনপির যুগ্ম আহবায়ক ফজলুর বারী তালুকদার বেলাল মোবাইল ফোনে বলেন, বড় দল তেমন কিছু ঘটেনি। শুধু ধাক্কাাক্কির ঘটনা ঘটেছে। ত্যাগি নেতাকর্মিদের কমিটির বিভিন্ন পদে রাখা হবে।

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD