নওগাঁয় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু

নওগাঁ প্রতিনিধিঃ নওগাঁর পোরশায় বোরো ধান কাটার সময় বজ্রপাতে দুই কৃষকের মৃত্যু হয়েছে। শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার রঘুনাথপুর ও পশ্চিম দুয়ারপাল মাঠে বজ্রপাতের এ ঘটনা ঘটে।

মৃতরা হলেন- উপজেলার পশ্চিম রঘুনাথপুর টেকঠা গ্রামের মৃত আরশাদ আলীর ছেলে নুহ শেখ ও পশ্চিম দুয়ারপাল ইসলামপুরের নুহুল ইসলাম মিস্ত্রির ছেলে আবু সায়েম।

স্থানীয় সূত্রে জানা যায়, শুক্রবার সকাল সাড়ে ৮টার দিকে গুঁড়ি গুঁড়ি বৃষ্টির মধ্যে রঘুনাথপুর মাঠে নুহ শেখ ও পুনর্ভবা নদীর পাশে পশ্চিম দুয়ারপাল মাঠে সামাদ বোরো ধান কাটছিল। এসময় বৃষ্টির সঙ্গে হঠাৎ বজ্রপাত হলে ঘটনাস্থলেই তারা মারা যান। পরে মাঠের অন্য কৃষকরা তাদের মরদেহ উদ্ধার করে।

অপরদিকে, পশ্চিম রঘুনাথপুর মাঠে একই বজ্রপাতে বাঙ্গালপাড়া গ্রামের জাহানারা বেগম নামে এক মহিলা সহ দু’জন আহত হয়েছেন। এসময় তারা বাড়ির পাশে কাজ করছিলেন পশ্চিম রঘুনাথপুর মাঠে বজ্রপাত হলে সেই তাপে তারা আহত হন। পরে তাদের উদ্ধার করে পোরশা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।

পোরশা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জহুরুল হক বজ্রপাতের ঘটনায় দুইজনের মৃত্যুর বিষয় নিশ্চিত করেছেন। তিনি বলেন, স্বজনরা লাশ বাড়ি নিয়ে গেছেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (রাত ১০:৪৫)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১