মেধা-মনন দিয়ে দেশ ও সমাজকে এগিয়ে নিতে হবে ………. -মোস্তাফিজুর রহমান ফিজার এমপি

 

মেহেদী হাসান,ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি:
প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সম্পর্কিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি সাবেক গণশিক্ষা মন্ত্রী বীর মুক্তিযোদ্ধা মোস্তাফিজুর রহমান ফিজার এমপি বলেছেন, সু-শিক্ষা গ্রহণ করে দেশের মানুষকে বিভিন্ন দক্ষতা অর্জন করতে হবে। সেই দক্ষতা দিয়েই বিশ্বকে জয় করতে হবে। অর্জিত দক্ষতা কাজে লাগিয়ে দেশ কে এগিয়ে নিতে হবে, তাহলে বঙ্গবন্ধুর স্বপ্নের বাংলাদেশ গড়তে বেশি সময় লাগবে না। তাই মেধা-মনন দিয়ে সমাজসহ দেশকে এগিয়ে নিতে হবে। শিক্ষার পাশাপাশি বাংলাদেশের কৃষকরা দেশের খাদ্য সংকট লাঘবে দিনরাত পরিশ্রম করে যাচ্ছে। কৃষকরাই বাঁচিয়ে রেখেছে এই দেশকে।
গতকাল সোমবার দিনাজপুরের ফুলবাড়ী উপজেলা পরিচালন ও উন্নয়ন প্রকল্প (ইউজিডিপি) এর আওতায় ১৬ লাখ ৬১ হাজার ৫৭৩ টাকা ব্যয়ে উপজেলার বেতদিঘী ইউনিয়নের
শাহাপুর মোস্তফাবিয়া দ্বিমুখী দাখিল মাদ্রাসার নবনির্মিত দ্বিকক্ষ এবং পুখুরী স্কুল এন্ড কলেজের দুইটি অতিরিক্ত শ্রেণি কক্ষ এবং ৬০ লাখ ৫৫ হাজার টাকা ব্যয়ে রামচন্দ্রপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের ৪ তলা ফাউন্ডেশন বিশিষ্ট নতুন দ্বিতল ভবন উদ্বোধনকালে তিনি প্রধান অতিথির বক্তব্যে উপরোক্ত কথা বলেছেন।
এসময় উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান মো.আতাউর রহমান মিল্টন, উপজেলা নির্বাহী কর্মকর্তা মো.রিয়াজ উদ্দিন, উপজেলা ভাইস চেয়ারম্যান মনজু রায় চৌধুরী, উপজেলা আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি মো.মিজানুর রহমান, ইউপি চেয়ারম্যান উপাধ্যক্ষ শাহ মো. আব্দুল কুদ্দুস, ইউপি চেয়ারম্যান মো.মানিক রতন, উপজেলা প্রকৌশলী রাহানুল কবির, মাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শমশের আলী মন্ডল, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মোসাম্মৎ হাছিনা ভূঁইয়া, থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আশ্রুাফুল ইসলাম,
উপজেলা প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মো.মেহেদী হাসান,ফুলবাড়ী প্রেসক্লাবের তথ্য ও প্রযুক্তি সম্পাদক প্লাবন শুভ প্রমুখ । অনুষ্ঠানে স্ব স্ব শিক্ষাপ্রতিষ্ঠানের প্রধান শিক্ষক, মাদ্রাসা সুপার ও অধ্যক্ষ সভাপতিত্ব করেন।

প্রেরক
মেহেদী হাসান
ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শনিবার (রাত ৪:৩৫)
  • ৩রা ডিসেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৯ই জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১৮ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১
১২১৩১৪১৫১৬১৭১৮
১৯২০২১২২২৩২৪২৫
২৬২৭২৮২৯৩০৩১