June 25, 2022, 8:25 am

পিরোজপুরে নানা আয়োজনের মধ্য দিয়ে সফল রাষ্ট্রনায়ক শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত

 

পিরোজপুর প্রতিনিধি : নানা আয়োজনের মধ্য দিয়ে পিরোজপুরে সফল রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার স্বদেশ প্রত্যাবর্তন দিবস পালিত হয়েছে। এ উপলক্ষে মঙ্গলবার (১৭ মে) সকালে জেলা আওয়ামীলীগ কার্যলয়ে দলীয় ও জাতীয় পতাকা উত্তোলন, জাতির পিতার প্রতিকৃতিতে পুষ্পমাল্য অর্পণ এবং আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। বিকেলে জেলা আওয়ামীলীগ কার্যলয়ে জেলা আওয়ামীলীগের আয়োজনে আলোচনা সভা অনুষ্ঠিত হয়। আলোচনা সভায় জেলা আওয়ামীলীগের সভাপতি সাবেক সংসদ সদস্য এ কে এম এ আউয়ালের সভাপতিত্বে অতিথি হিসেবে বক্তব্য রাখেন, জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এ্যাড. এম এ হাকিম হাওলাদার, সাংগঠনিক সম্পাদক জিয়াউল আহসান গাজী, দপ্তর সম্পাদক শেখ ফিরোজ আহম্মেদ, প্রচার সম্পাদক এ্যাড.খান মো: আলাউদ্দিন, জেলা আওয়ামীলীগের সদস্য সৈয়দ শহীদ হাসান, স্বরুপকাঠী পৌরসভার মেয়র গোলাম কবির, জেলা মহিলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক সাহিদা বারেক, সদর থানা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক রেজাউল করিম সিকদার, পৌর আওয়ামীলীগের সভাপতি সাদউল্লাহ লিটন, সাধারণ সম্পাদক আমিরুল ইসলাম মিরন প্রমুখ।

এছাড়াও উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের যুব ও ক্রিড়া বিষয়ক সম্পাদক নুরুল হুদা আলম, জেলা ছাত্রদলের সাবেক সভাপতি ইরতিজা হাসান রাজু।

আলোচনা সভা শেষে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে এবং জাতির পিতা বঙ্গবন্ধু সহ সকল শহীদদের রুহের মাগফিরাত কামনায় দোয়া ও মোনাজাত করা হয়।

পিরোজপুর প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD