দুস্থ্য রোগীকে আর্থিক সহায়তা দিলেন সামাজিক ফান্ড ফুলবাড়ী

 

মেহেদী হাসান,ফুলবাড়ী দিনাজপুর প্রতিনিধি:
দিনাজপুরের ফুলবাড়ীতে বন্ধুদের সঞ্চিত অর্থে একজন অসহায় দুস্থ্য রোগীকে আর্থিক সহায়তা প্রদান করেছেন সেবামূলক সংগঠন সামাজিক ফান্ড ফুলবাড়ী।
গতকাল শুক্রবার সকাল ১১টায় পৌর শহরের উত্তর সুজাপুর গ্রামের রাজা অধিকারী নামে একজন ব্রেনস্টোক রোগীকে চিকিৎসা খরচ বাবদ এই নগদ অর্থ সহায়তা প্রদান করেন তারা।
জানা গেছে, ২০০৩ সালের এসএসসি ব্যাচের শিক্ষার্থী বন্ধুদের সমন্বয়ে গঠিত সামাজিক ফান্ড ফুলবাড়ী নামে এই সেবামূলক সংগঠনটি ২০২১ সাল থেকে এলাকার দুস্থ্য শিক্ষার্থী ও রোগীদের আর্থিক সহায়তা কার্যক্রম পরিচালনা করে আসছেন । এরই ধারাবাহিকতায় এই আর্থিক অনুদান প্রদান করা হয়।
এসময় উপস্থিত ছিলেন,সামাজিক ফান্ড ফুলবাড়ীর অন্যতম সদস্য ব্যবসায়ী রুবেল হোসেন, ব্যবসায়ী সাদরুল ইসলাম শিমু, লংকাবাংলা ফাইনান্স লি: এর রিলেশনশিপ ম্যানেজার মো. গোলাম কিবরিয়া প্রমুখ।
সংগঠনের সদস্যরা জানান,সামাজিক ফান্ড ফুলবাড়ী নামের এই সংগঠনটি একটি সেবামূলক স্বেচ্ছাসেবী সংগঠন। এটি ২০০৩ সালের এসএসসি ব্যাচের বন্ধুদের সমন্বয়ে ২০২১ সালের ১লা সেপ্টেম্বর সংগঠনটি গঠন করা হয়। এই সংগঠনের বন্ধুরা দেশের বিভিন্ন স্থানে কর্মরত থেকে সকলে মিলে ‘সামাজিক ফান্ড ফুলবাড়ী’ নামের এই সংগঠনের ফান্ডে-অর্থ জমা করে,সেই অর্থ দিয়ে এই সামাজিক কার্যক্রম পরিচালনা করে আসছেন। এলাকার দুস্থ্য শিক্ষার্থী ও রোগীদের আর্থিক সহায়তা দিয়ে তাদের পাশে দাঁড়ানোই তাদের উদ্দেশ্য । সেই লক্ষ্য ও উদ্দেশ্যকে সামনে রেখেই সংগঠনের সামর্থ অনুযায়ী এলাকার দুস্থ্য শিক্ষার্থী ও রোগীদের আর্থিক সহায়তা প্রদান করে আসছেন তারা। আগামীতেও এই সহায়তা কার্যক্রম অব্যাহত থাকবে বলে তারা জানান।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • মঙ্গলবার (সকাল ১০:৫৯)
  • ১৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ৯ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১