ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা ঠাকুরগাঁওয়ে মির্জা ফখরুল

ঠাকুরগাঁও প্রতিনিধি; বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন আওয়ামী লীগ তার স্বভাবসুলভ চরিত্র সন্ত্রাস করে ত্রাশ করে ক্ষমতায় যায়, আগামী নির্বাচনেও সেই একই পরিকল্পনা করছে তারা।
 আওয়ামী লীগের গত ১৪ বছরের ইতিহাস হচ্ছে জোর করে টিকে থাকার ইতিহাস। তারা সব কিছু পরিবর্তন করেছে। এমনকি তারা সংবিধান পরিবর্তন করে এটাকে সম্পূর্ন রুপে আওয়ামী সংবিধানে পরিনত করেছে।
শুক্রবার সকালে বাংলাদেশ জাতীয়তাবাদী স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলা শাখার আয়োজনে জেলা বিএনপির কার্যালয়ে এক মতবিনিময় সভায় সাংবাদিকদের তিনি এসব কথা বলেন ।
মির্জা ফখরুল আরো বলেন, প্রধানমন্ত্রী যখন বলেন বিরোধীদলয় নেত্রীকে টুস করে পদ্মা সেতু থেকে ফেলে দেওয়ার কথা তখন বোঝা যায় তাদের মানষীকতা আর ভবিষ্যত পরিকল্পনার বিষয়ে।
আওয়ামী লীগের মুখে গনতন্ত্রের কথা শুনলে হাস্যকর মনে হয় উল্লেখ করে তিনি আরো বলেন, অতীতেও পার্লামেন্টে একটা একদলীয় শাষন ব্যবস্থা বাকশাল প্রতিষ্ঠা করেছিল এই আওয়ামী লীগ। তাই তাদের মুখে গনতন্ত্রের কথা মানেই একটা প্রতারণা ছাড়া আর কিছুই নয়।
ফখরুল বলেন, ২১ বছর ক্ষমতার বাহিরে ছিল আওয়ামী লীগ। ক্ষমতার বাহিরে থাকলেই পচনশীল হয় না। বিএনপি হচ্ছে উচ্চগামী একটি দল। আমরা হচ্ছি উর্দ্ধগামী দল তা প্রমান করার জন্য একটি নিরপেক্ষ নির্বাচনই যথেষ্ট।
ওবায়দুল কাদেরের কোন কথাকে গুরুত্ব দেই না আমরা। কারণ তিনি নিজে কোন কথা বলেন না। শেখ হাসিনা যা বলেন পাপেটের মত তিনি সেটাই আওড়িয়ে বলেন।
এ সময় উপস্থিত ছিলেন জেলা বিএনপির সভাপতি বীর মুক্তিযোদ্ধা তৈমুর রহমান, অর্থ বিষয়ক সম্পাদক শরিফুল ইসলাম শরিফ
স্বেচ্ছাসেবক দল ঠাকুরগাঁও জেলা শাখার সভাপতি নুরুজ্জামান সরকার নুরু, সাধারণ সম্পাদক সোহেল রানা, সাংগঠনিক সম্পাদক রাশেদুল ইসলাম বকুলসহ দলটির অন্যান্য নেতাকর্মীরা।
জয় মহন্ত অলক

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৯:১০)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০