গ্রামে শোকের মাতমঃ সড়কে প্রান কেড়ে নিলো আলমগীর হোসেন সোহেলের

 

মো.শাহ আলম ভূঁইয়াঃ
চাঁদপুরের শাহরাস্তির রায়শ্রী গ্রামের পিতাকে চিকিৎসা করাতে আসার পথে পিকআপ ভ্যানের সঙ্গে মোটর বাইক দুর্ঘটনায় প্রাণ হারিয়েছে আলমগীর হোসেন সোহেল নামে এক যুবক।

শুক্রবার সকালে লাকসাম মুদাফফরগঞ্জ সড়কে নোয়াপাড়া এলাকায় পিকআপের সাথে মোটরবাইকের সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

প্রত্যক্ষদর্শী, নিহতের পরিবার, স্থানীয় বাসিন্দা সূত্র জানায়, ওইদিন শাহরাস্তি উপজেলার রায়শ্রী গ্রামের কাজী বাড়ির আব্দুল আজিজের পুত্র মোঃ আলমগীর হোসেন সোহেল তার নোয়াখালী কর্মস্থল থেকে নিজ বাড়িতে অসুস্থ পিতাকে চিকিৎসা করাতে ফিরছিল । ওই সময় মুদাফফর গঞ্জ বাজার থেকে তরমুজ বোঝাই একটি পিকআপ ভ্যান সোহেলের মোটরবাইকে সজোরে ধাক্কা দিলে সে ঘটনাস্থলে ছিটকে পড়ে যায়।

পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে সংজ্ঞাহীন সোহেলের মৃত্যু হয়েছে বলে নিশ্চিত হয়। পরে উত্তেজিত জনতা পিকআপ ভ্যানের চালক ও গাড়িটিকে আটক করে লাকসাম থানা পুলিশে দেয়।

নিহত সোহেলের পরিবার সূত্র আরো জানায়, সে কর্মজীবনের প্রথমে গ্রামীণফোন বর্তমানে নোয়াখালীতে আরএফএল কোম্পানিতে কর্মরত অবস্থায় দুর্ঘটনাকবলিত হয়ে প্রাণ হারালো। সে বিবাহিত এবং তার একটি পুত্র সন্তান রয়েছে।

উনকিলা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মনিরুজ্জামান জানাযা পূর্ব আলোচনায় বলেন সে আমার বিদ্যালয়ের প্রাক্তন ছাত্র। সে অত্যন্ত নম্র ও বিনয়ী ছিল।

ওইদিন বিকাল ৫:৩০ মরহুমের নিজ বাড়িতে নামাজে জানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

এদিকে নিজ এলাকার রায়শ্রী গ্রামের সন্তান সোহেলের মৃত্যুর সংবাদ পেয়ে শাহরাস্তি উপজেলা চেয়ারম্যান নাছরিন জাহান চৌধুরী শেফালী ছুটে যান এবং তার শোকাহত পরিবারের সদস্যদের শান্তনা দেয়ার চেষ্টা করেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৭:১৫)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০