নরসিংদীতে দূর্ঘটনার কবলে গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী গাড়ি

নরসিংদী প্রতিনিধি : নরসিংদীর মাধবদীতে যাত্রীবাহী বাসের ধাক্কায় গণস্বাস্থ্য কেন্দ্রের ত্রাণবাহী একটি পিকআপ ভ্যান দুমড়ে-মুচড়ে গেছে। এ সময় চালক ও গণস্বাস্থ্য কেন্দ্রের একজন কর্মকর্তা আহত হয়েছেন। সোমবার সকাল ৮টার দিকে ঢাকা-সিলেট মহাসড়কের মাধবদীতে এ দূর্ঘটনা ঘটে। আহতরা হলেন, পিকআপ ভ্যানের চালক মো. সেলিম মিয়া (২৮) ও গণস্বাস্থ্য কেন্দ্রের মাইক্রোবায়োলজিস্ট নজরুল ইসলাম (৩৪)।

গণস্বাস্থ্য কেন্দ্রের মাইক্রোবায়োলজিস্ট নজরুল ইসলাম বলেন, আমরা সিলেটের বিশ্বনাথ থানায় বন্যার্তদের জন্য শুকনো খাবার ও অন্যান্য ত্রাণ নিয়ে যাচ্ছিলাম। গাড়িটি ঢাকা-সিলেট মহাসড়ক ধরে নরসিংদীর মাধবদী পৌঁছালে বিপরীত দিক থেকে আসা একটি ঢাকাগামী মেঘালয় পরিবহন নামে একটি যাত্রীবাহী বাসের সঙ্গে সংঘর্ষ হয়। এতে কার্ভাডভ্যানের সামনের অংশ একেবারে দুমড়ে মুচড়ে যায়।

এ সময় গুরুতর আহত হয় চালক সেলিম। ঘটনার পর আমাদের উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে যায় স্থানীয়রা। সেখানে আমাকে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয় এবং চালককের অবস্থা গুরুতর হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়।

ইটাখোলা হাইওয়ে পুলিশের পরিদর্শক (ইনচার্জ) নূর হায়দার তালুকদার বলেন, দূর্ঘটনার খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়ে বাস এবং পিকআপ ভ্যান ফাঁড়িতে নিয়ে আসি। যান চলাচল স্বাভাবিক আছে। আর আমরা গণস্বাস্থ্যের সাথে যোগাযোগ করতেছি তারা যেনো দূর্ঘটনা কবলিত গাড়ি থেকে ত্রাণ সামগ্রী গুলো নিয়ে যায়।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সন্ধ্যা ৭:৫১)
  • ২৮শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৮ই রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৪ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১