June 25, 2022, 8:44 am

পিরোজপুরে বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি’র উপরে মামলা নির্যাতনের প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ মিছিল

 

পিরোজপুর প্রতিনিধি :
বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়াকে কটূক্তি ও কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের উপর মামলার নির্যাতনের প্রতিবাদে এবং ঢাকা বিশ^বিদ্যালয়ে ছাত্রদল নেতাকর্মীদের উপরে হামলার প্রতিবাদে মাথায় কাফনের কাপড় বেঁধে বিক্ষাভ মিছিল করেছে পিরোজপুরে জেলা ছাত্রদলের নেতৃবৃন্দ। মঙ্গলবার (২৪ মে) দুপুরে শহরের পোষ্ট অফিস রোড় বিএনপি কার্যালয় থেকে জেলা ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন কুমারের নেতৃত্বে একটি বিক্ষোভ মিছিল বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে পথসভায় মিলিত হয়।

এসময় উপস্থিত ছিলেন পিরোজপুর জেলা ছাত্রদলের সহ-সাধারণ সম্পাদক ফয়সাল খান, সহ-সাংগঠনিক সম্পাদক কামরুল ইসলাম, সহ-সাংগঠনিক সম্পাদক মেহেদী হাসান, সহ-সাংগঠনিক সম্পাদক মুহিত ফকির, ক্রিড়া সম্পাদক শাহরিয়ার আহমেদ শিশির সহ জেলা ও বিভিন্ন ইউনিটের নেতৃবৃন্দ।

উল্লেখ্য, মঙ্গলবার (২৪ মে) ঢাকায় ছাত্রদলের কেন্দ্রীয় কমিটির সভাপতি সহ নেতাদের উপর হামলার প্রতিবাদে পিরোজপুরে জেলা ছাত্রদলের উদ্যোগে ওই দিন তাৎক্ষনিক ভাবে কাফনের কাপড় মাথায় বেঁধে ওই মিছিল করে। এসময় বক্তারা বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার প্রতি কটূক্তির প্রতিবাদে এবং কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতি কাজী রওনকুল ইসলাম শ্রাবণের ওপর পুলিশী হামলা-মামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানায়। অবিলম্বে কেন্দ্রিয় ছাত্রদলের সভাপতির নামে মামলা প্রত্যাহারের দাবী জানানো হয়।

পিরোজপুর প্রতিনিধি

নিউজটি শেয়ার করুন


© All rights reserved © greenbanglanews.com
Design, Developed & Hosted BY ALL IT BD