আল্লাহর দান এন্টারপ্রাইজ শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠান

 

এস.এম রুবেল আকন্দ:
ময়মনসিংহের সদর উপজেলার ১২নং ভাবখালী ইউনিয়নের চুড়খাই বাজার পাঁচ রাস্তার মোড় অবস্থিত গরু, ছাগল, হাঁস,মুরগী ও কবুতর সহ বিভিন্ন পশুপাখির খাদ্যের বড় দোকান আল্লাহর দান এন্টারপ্রাইজ শুভ উদ্বোধন করা হয়েছে। (২৭ মে ২০২২ইং) শুক্রবার বিকালে নতুন ব্যবসা প্রতিষ্ঠান আল্লাহর দান এন্টারপ্রাইজ এর শুভ উদ্বোধন উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিলের আয়োজন করা হয়।
আল্লাহর দান এন্টারপ্রাইজ এর প্রোপাইটর, মা মেডিকেল হলের ব‍্যবস্থাপনা পরিচালক ও চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের দপ্তর সম্পাদক মো. আব্দুর রউফ রুবেল এর সভাপতিত্বে ও উদ্বোধনীয় অনুষ্ঠানে ব্যবসা পরিচালনার পরামর্শ মূলক বক্তব্য রাখেন, চুড়খাই বাজার ব‍্যবসায়ী সমবায় সমিতি লিমিটেডের সভাপতি হাফিজ উদ্দিন, সাধারণ সম্পাদক মোস্তাফিজুর রহমান টিটু, ব‍্যবসায়ী ডা. ফেরদৌস ইসলাম, ডা. আকরাম হোসেন, ডা. মোফাজ্জল হোসেন, ডা. রাসেল শেখ, দেলোয়ার হোসেন, সাইদুল মিয়া, জসিম ও নাজমুল প্রমুখ। এসময় চুড়খাই বাজারের বিভিন্ন ব্যবসায়ী, মাদ্রাসার ছাত্র ও এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। উদ্বোধন শেষে ব্যবসার সফলতা কামনা করে বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন পাড়াইল তালিমুল কুরআন মাদ্রাসার হাফেজ মাওলানা মুফতি ওলিউল্লাহ।

এসময় ময়মনসিংহ জেলার ভিবিন্ন খামারী মালিক ত্রিশাল উপজেলার বইলর ইউনিয়ন কাজির শিমল গ্রামের সাইদুল সাহেব, সদর উপজেলার ভাবখালী ইউনিয়ন বড়বিলার পাড় গ্রামের তারা সাহেব, ঘাগড়া ইউনিয়ন গোপালনগর গ্রামের নোমান সাহেব মুক্তাগাছা উপজেলার আব্দুল খালেক সাহেব উপস্থিত ছিলেন।

এখানে ভিবিন্ন পশুপাখির উন্নত মানের খাদ্য ভুট্টা, গম, গমের ভুষি, চালের কুড়া, ডালের ভূষি, লবন সহ ভিবিন্ন ধরণের খাদ্য পাইকারি ও খুচরা বিক্রয় করা হয়।

আল্লাহর দান এন্টারপ্রাইজ প্রোপাইটর মো. আব্দুর রউফ রুবেল,
মোবাইল নং ০১৭৮৩৮২২৯৯৯।
মো. খাইরুল ইসলাম কাওছার,
মোবাইল নং ০১৬৪২২৩০৫৫৪।
যোগাযোগ ঠিকানা চুড়খাই বাজার পাঁচ রাস্তার মোড় দাপুনিয়া রোড সদর ময়মনসিংহ।

এস.এম রুবেল আকন্দ,
ত্রিশাল, ময়মনসিংহ।
০১৭৫২৮২৫৩২৩

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • শুক্রবার (বিকাল ৪:১৪)
  • ২৯শে মার্চ, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে রমজান, ১৪৪৫ হিজরি
  • ১৫ই চৈত্র, ১৪৩০ বঙ্গাব্দ (বসন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১