নওগাঁয় ‘প্রশান্তির প্রহর’ পার্কের ভিত্তিপ্রস্থর স্থাপন

 

অন্তর আহমেদ নওগাঁ জেলা প্রতিনিধিঃ নওগাঁয় শিশু ও জনসাধারণের জন্য অবহেলিত এলাকার পরিবেশ সৃষ্টির লক্ষে পরিবেশ বান্ধব ‘প্রশান্তির প্রহর’ নামে পার্কের ভিত্তিপ্রস্থর স্থাপন করা হয়েছে। বুধবার দুপুর সাড়ে ১২টায় শহরের পার-নওগাঁ তাজের মোড়ের পাশে প্রশান্তির প্রহর এর ফলক উন্মোচন করেন জেলা পরিষদের প্রশাসক অ্যাডভোকেট একেএম ফজলে রাব্বি বকু। পরে জেলা পরিষদের আয়োজনে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
এসময় প্রধান অতিথি হিসেবে মুঠোফোনে যুক্ত হয়ে শুভেচ্ছা বক্তব্য দেন-বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মন্ডলির সদস্য ও রাজশাহী সিটি কর্পোরেশনের মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন।

এসময় উপস্থিত ছিলেন- জয়পুরহাট জেলা পরিষদের চেয়ারম্যান আরিফুল ইসলাম, নওগাঁ জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা গোলাম মো. শাহনেওয়াজ, জেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক তাজুল ইসলাম তোতা, পৌর আওয়ামী লীগের সভাপতি দেওয়ান ছেকার আহমেদ শিষাণ, আ’লীগ নেতা মোহাম্মদ আলী, অ্যাডভোকেট সালাহউদ্দিন খান মিন্টু, ৭ নম্বর ওয়ার্ড কাউন্সিলর সারওয়ার তানজিম সম্রাট,রেডক্রিসেন্ট সদস্য জাহাঙ্গীর আলম,পৌর আওয়ামী লীগের সদস্য মৌলবী বাবু সহ অন্যরা।

উল্লেখ্য, নওগাঁ শহরের পার-নওগাঁ বায়তুল মামুর জামে মসজিদের পাশে দীর্ঘদিন থেকে একটি মৌজা পুকুর পড়ে ছিল। পরে পুকুরটি পরিস্কার করা হয়। সেই সাথে পুকুরের মাঝখানে সামান্য কিছু জায়গা রেখে বাঁকীটা ভরাট করা হয়। যা শিশু ও জনসাধারণের জন্য অবহেলিত এলাকার পরিবেশ সৃষ্টির লক্ষে পরিবেশ বান্ধব প্রশান্তির প্রহর নামে পার্ক তৈরী করা হবে। যেখানে অত্র এলাকা জনসাধারন বিনোদনের জন্য একটি পরিবেশ পাবে। প্রাথমিক অবস্থায় ১০ লাখ টাকা বরাদ্দ দেওয়া হয়েছে। পরবর্তিতে পর্যায়ক্রমে আরো বরাদ্দ দেওয়া হবে বলে জানিয়ে কর্তৃপক্ষ।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • বৃহস্পতিবার (সকাল ৭:৪৫)
  • ২৫শে জুলাই, ২০২৪ খ্রিস্টাব্দ
  • ১৯শে মহর্‌রম, ১৪৪৬ হিজরি
  • ১০ই শ্রাবণ, ১৪৩১ বঙ্গাব্দ (বর্ষাকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
১০১১১২১৩১৪
১৫১৬১৭১৮১৯২০২১
২২২৩২৪২৫২৬২৭২৮
২৯৩০৩১