চাঁদপুর জেলা সাব রেজিস্ট্রারের  বিদায় সংবর্ধনা

শ্যামল সরকারঃচাঁদপুর জেলা সাব রেজিস্ট্রারের  বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে,এ উপলক্ষে বিদায়ী জেলা সাব রেজিস্ট্রারের হাতে ক্রেস্ট তুলে দিচ্ছেন চাঁদপুর জেলা দলিল লেখক সমিতির নেতৃবৃন্দ।
চাঁদপুর: চাঁদপুর জেলা সাব-রেজিস্ট্রি অফিসের জেলা রেজিস্ট্রার মোস্তাক আহমেদ এর পদোন্নোতিজনিত বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে।  রবিবার (৬ জুন) সকালে জেলা সাব-রেজিস্ট্রি অফিসে এই বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়।
চাঁদপুর সদর উপজেলা সাব রেজিস্ট্রার এ কে এম মাহমুদুল হক এর সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদায়ী সংবর্ধিত সাবেক জেলা সাব রেজিস্ট্রার মোস্তাক আহমেদ।
তিনি বক্তব্যে বলেন, এই ডিপার্টমেন্টকে আপনাদের ডিপার্টমেন্টে হিসেবে ধরে রাখতে হলে যার উপর যে দায়িত্ব আছে সে সেই দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। প্রত্যেক সাব-রেজিস্ট্রার নিজ নিজ দায়িত্ব সঠিকভাবে পালন করতে হবে। একজন গ্রাহক যখন আপনার উপর তার কাগজপত্রগুলো দিয়ে আস্থা রাখছে, আপনি গ্রাহকের সে আস্থা সমুন্নত রাখতে আন্তরিকতার পরিচয় দিন। আপনারা গ্রাহকের কাগজপত্র গুলো দেখে আইনসম্মতভাবে যেটা সঠিক সেভাবে দলিল লিখবেন, এর বাইরে কিছু করবেন না। দলিল লেখকদের উদ্দেশে তিনি বলেন, আপনারা স্থানীয় লোক আর সাব রেজিস্ট্রাররা অন্য জেলা থেকে এখানে এসে কাজ করে। আপনাদের দলিল লেখা বা কোন কাজের মাধ্যমে যেন সাব রেজিস্ট্রাররা বিব্রত না হয়।
সেদিকে আপনারা লক্ষ্য রাখবেন। ভালোবাসার মাধ্যমেই সম্পর্ক তৈরি হয়। আপনারা পারস্পরিক ভালোবাসা ও কাজ দিয়ে চাঁদপুর রেজিস্ট্রি অফিসকে একটি পরিবেশ বান্ধব সুন্দর রেজিস্ট্রি অফিস হিসেবে গড়ে তুলবেন।
সাব-রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা মোঃ শাহ আলম খানের পরিচালনায় সংবর্ধনা অনুষ্ঠানে বক্তব্য রাখেন ফরিদগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার আশ্রাফুল ইসলাম, হাজীগঞ্জ উপজেলা সাব রেজিস্ট্রার রফিক উদ্দিন, মতলব দক্ষিণ উপজেলা সাব রেজিস্ট্রার আহসানুল হাবীব, কচুয়া উপজেলা সাব রেজিস্ট্রার রিয়াজুল ইসলাম, মতলব উত্তর উপজেলা সাব রেজিস্ট্রার সাজেদা আক্তার, হাইমচর উপজেলা সাব রেজিস্ট্রার শাহেদ হোসেন,দলিল লেখক সমিতির চট্টগ্রাম বিভাগীয় সভাপতি খোরশেদ আলম বাবুল, কেন্দ্রীয় উপদেষ্টা মজিবুর রহমান খান, জেলা দলিল লেখক সমিতির সাধারণ সম্পাদক জনাব খাইরুল ইসলাম বিল্লাল,জেলা রেজিস্ট্রি অফিসের প্রধান সহকারী বাবু শিব প্রসাদ, ফরিদগঞ্জ সাব রেজিস্ট্রি অফিসের সহকারি আবুল বাশার শেখ, চাঁদপুর সদর নকল নবিশ মোহড়ার মোঃ মানিক গাজী, নকল নবিশ হাবিবুর রহমান প্রমুখ।
অনুষ্ঠানে জেলা রেজিস্ট্রি অফিসের কর্মকর্তা, জেলা দলিল লেখক সমিতি ও নকল নবিশ অঞ্জু সরকারসহ সকল নকলনবিশ গন বিদায়ী জেলা সাব রেজিস্ট্রার এর হাতে ক্রেস্ট ও বিভিন্ন উপহার সামগ্রী তুলে দেন।

Leave a Reply

Your email address will not be published.

আজকের দিন-তারিখ
  • রবিবার (সকাল ৮:১৩)
  • ২৭শে নভেম্বর, ২০২২ খ্রিস্টাব্দ
  • ৩রা জমাদিউল আউয়াল, ১৪৪৪ হিজরি
  • ১২ই অগ্রহায়ণ, ১৪২৯ বঙ্গাব্দ (হেমন্তকাল)
পুরানো সংবাদ
সোম মঙ্গল বুধ বৃহ শুক্র শনি রবি
 
১০১১১২১৩
১৪১৫১৬১৭১৮১৯২০
২১২২২৩২৪২৫২৬২৭
২৮২৯৩০